গরমে ছিমছাম সাজ, জেনে নিন কারিনা কাপুরের ন্যাচারাল লুকের রহস্য (ভিডিও)

অন্য নায়িকাদের তুলনায় কারিনা কাপুরের সাজসজ্জা আজকাল একেবারেই অন্যরকম। চড়া মেকআপের বদলে তাঁকে দেখা যায় হালকা মেকআপে। কিন্তু এই হালকা মেকআপেই কারিনা কাপুর খানকে দেখা যায় অত্যন্ত গ্ল্যামারাস ও স্টাইলিশ রূপে। হ্যাঁ, এটা সম্ভব, যদি আপনি জানেন সঠিক উপায়। এই প্রচণ্ড গরমের দিনে গ্ল্যামারাস হয়ে উঠতে অনুসরণ করতে পারেন কারিনার ন্যাচারাল লুকের সাজের ধরণ। খুব সহজ এই সাজ করতে পারবেন যে কেউ, এমনকি যারা মেকআপ করতে জানেন না তাঁরাও!

টিপস-
-কারিনার মত মেকআপ শুরুর আগে নিজের ত্বকের ধরণ বুঝে বেজ মেকআপটি করে নেবেন। তবে খুব ভারী মেকআপ না নেয়াই ভালো, সেটা ভালো দেখাবে না এই লুকের সাথে। তাছাড়া গরমেও সমস্যা হবে।
-যাদের ত্বক সুন্দর ও দাগছোপ নেই মুখে, তাঁরা সানস্ক্রিন মেখে তাঁর ওপরে আলতো ফেস পাউডার বুলিয়েই সেরে নিতে পারেন বেজ মেকআপ।
-চাইলে বেজ হিসাবে ব্যবহার করতে পারেন বিবি বা সিসি ক্রিম। সাথে ম্যাট ফিনিশ আনার জন্য আলতো পাউডার।
-এই মেকআপের সবচাইতে বড় সুবিধা হচ্ছে লিপস্টিকের রঙ বদলে নিলেই একেবারেই ভিন্ন সাজ। তাছাড়া চোখের সাজের রঙ নিয়েই খেলা করতে পারবেন আপনি।
মনে রাখবেন-
-কারিনা কাপুর খানের ত্বক এমনিতেই নজর কাড়া ও আকর্ষণীয়। তাঁর গালে একটি স্বাস্থ্যকর গোলাপি আভা আছে যা তাঁর সৌন্দর্য বাড়িয়ে দেয় বহুগুণে। আর এমন আভা পেতে শরীরকে রাখতে হবে ভেতর থেকে সুন্দর।
-আর সেই সৌন্দর্য পাওয়ার জন্য এই গরমে ৮ থেকে ১০ গ্লাস পানি বা পানি জাতীয় খাবার খান।
-রোদে গেলে ছাতা ও সানস্ক্রিন ব্যবহার করুন, সেই সাথে ত্বক পরিষ্কার রাখুন সযত্নে।
-মাথার খুশকি ও কোষ্ঠকাঠিন্য সমস্যা প্রতিরোধ করুন।
কারিনার দারুণ মেকআপ স্টাইলটি শিখে নিন এই ভিডিও থেকে-

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top