মাত্র ২০ মিনিটে চুলকে করে ফেলুন ঝলমলে সিল্কি, কমিয়ে ফেলুন চুল পড়াও!

অনুজ্জ্বল, নিষ্প্রাণ, বিচ্ছিরি তেলতেলে চুলের সমস্যা আজকাল অনেকেরই। সেই সাথে তো চুল পড়ার সমস্যা আছেই। শত দামী দামী হেয়ার প্রোডাক্ট মেখেও যেন এই ঝামেলা থেকে মুক্তি মেলে না। কী করবেন? আজ আমরা নিয়ে এলাম দারুণ ঝলমলে সিল্কি চুল পাবার একটি দারুণ ফর্মুলা। এই উপায়ে মাত্র ২০ মিনিটে আপনার চুল হবে উজ্জ্বল, তাও কোন বাড়তি খরচ ছাড়াই! একই সাথে চুল পড়াও কমে হয়ে যাবে অর্ধেক! চলুন তবে জেনে নিই বিস্তারিত।

আমাদের চুল নিষ্প্রাণ, অনুজ্জ্বল ও অসুন্দর হয়ে পড়ে পর্যাপ্ত পুষ্টির অভাবে। আজকাল এই ব্যস্ত জীবনে চুলের সঠিক যত্ন করতে পারেন না প্রায় কেউই। যত্নের অভাবে চুল হয়ে পড়ে ভঙ্গুর ও প্রচুর চুল ভেঙে ঝরে পড়ে হাত বা চিরুনী লাগলে। তবে এখন থেকে আর চিন্তা নেই, কারণ আজকের এই প্রাকৃতিক চুল চর্চা আপনাকে দেবে সকল সমস্যা হতে মুক্তি। ঘরে পাকা পেঁপে আছে? ব্যস, এটাতেই চলবে!

যা লাগবে

পাকা পেঁপে চুলের পরিমাণ অনুযায়ী
টক দই ২ টেবিল চামচ (যদি থাকে)

প্রণালি

  • -পেঁপে, দই ও সামান্য পানি দিয়ে একদম মসৃণ পেস্ট বানিয়ে নিন।
  • -চুলকে পানি দিয়ে হালকা ভিজিয়ে নিন।
  • -এই ভেজা চুলে পেঁপের মিশ্রণ মাখুন।
  • -মাথায় একটি তোয়ালে পেঁচিয়ে ২০ মিনিট রাখুন।
  • -পানি দিয়ে ভালো করে ধুয়ে শ্যাম্পু করে নিন।
  • -সপ্তাহে ২/৩ বার করুন। এটার কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

পেঁপের এনজাইম আপনার চুলের প্রাকৃতিক উজ্জ্বলতা ফিরিয়ে আনবে ও চুল ভেঙে ঝরে পড়া রোধ করবে। ফলে কার্যত আপনার চুল পড়ার হার অনেকখানি কমে যাবে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top