কনের সাঁজে ঝুমুরের দুলই যখন ফ্যাশন

চলছে বিয়ের মাস। আপনারও কি এবারই বিয়ে? গহনা সব রেডি ঠিক আছে। কি রেখেছেন আপনার গয়নার লিস্টে? হার, দুল, আংটি, টিকলি, নথ, চুড়ি, বালা, চূড় সবই রয়েছে। খুব ভাল কথা। ঝুমুর কি তাহলে কিনেছেন? যদি না কিনে থাকেন। তবে বলে দিতে পারি আসল জিনিসটাই কিনেন নি। কারণ এখন আবার পুরোনো ফ্যাশন ট্রেন্ডই চালু হয়ে গেছে।এবার ওয়েডিং সিজনে কনের সাজের মোস্ট লাইকড ফ্যাশন ট্রেন্ড কিন্তু এখন ঝুমুর।

বিয়ের বেনারসি, সোনার গয়নার সঙ্গে ম্যাচ করে মাথায় পরে নিন সোনালি ঝুমুর। কনের সাবেকি কনের সাজের মধ্যেই আসবে আলাদা চমক। বেনারসির রঙের সঙ্গে মিলিয়ে বা কনট্রাস্ট করে লাল, সবুজ স্টোন বসানো ঝুমুরও কিনতে পারেন। তবে বিয়ের দিন সাবেকি সাজই রাখতে চান তাহলে রিসেপশনের দিন তো অবশ্যই পরতে পারেন ঝুমুর।

যদি লেহঙ্গা পরে তাহলে তো কথা নেই। দারুণ ফ্যাশনেবল একটা ঝুমর কিনে ফেলুন। শাড়ি পরলে পিছনে আঁচল দিয়ে প্লিট করে পরুন। মাথায় ওড়না, ফুল সব ছাড়া শুধু থাকুক একটা ঝুমুর। একবারে অন্য রকম লাগবে আপনাকে দেখতে। বাঙালি বিয়েতেও এখন প্রি-ওয়েডিং পার্টি, সঙ্গীত, ব্যাচলেরটে ককটেল পার্টি দিচ্ছেন অনেকেই। এই সব পার্টির সাজেও ঝুমুর পরলে জমে যাবে আপনার সাজ।

বলিউডেও কিন্তু এখন সব বিয়েতেই কনেরা ঝুমুর পরছে। মীরা রাজপুত  থেকে আনম মির্জা বলেন আর গীতা বসরা বলেন। সবার বিয়ের সাজে ঝুমুর ছিল অনন্য। তাই আপনিও পরতে পারেন এক জোড়া ফ্যাশনেবল ঝুমুর আর হয়ে উঠতে পারেন অন্যান্য কনেদের চেয়েও আলাদা আর আকর্ষনীয়।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com