সানি লিওনকে বাড়ি থেকে বের করে দিলেন সেলিনা!

বিপদ যখন আসে, তখন চারদিক থেকেই বোধয় তা আক্রমন করে। অন্যকারো ক্ষেত্রে এমনটি না ঘটলেও সাবেক পর্নস্টার সানি লিওনের ক্ষেত্রে ঠিক ঠিক এমনটিই হচ্ছে। এমনিতেই ক’দিন ধরে ভারতের বিভিন্ন থানায় অশ্লীলতার দায়ে তার নামে মামলা হচ্ছে; এবার হলেন গৃহচ্যুত! এমন পরিস্থিতে সানির অবস্থা নাজুক।

হ্যাঁ, সত্যি সত্যিই সানি লিওন ও তার স্বামী ডেনিয়েল ওয়েবারকে তাদের ভাড়া বাসা থেকে বের করে দিয়েছে বাড়ির মালিক। আর তাদের ভাড়া বাসার মালিক অন্য কেউ নন, তিনিও অভিনেত্রী, আবেদনময়ী অভিনেত্রী সেলিনা জেটলি।
জানা গেছে, কানাডা থেকে বলিউডে সওদা করতে গাঁট বেধেছিলেন ভারতে। উঠেছিলেন অভিনেত্রী সেলিনা জেটলির বাসায়। কিন্তু সানি লিওনের উপর ক্ষিপ্ত হয়ে বাড়ি থেকে বের করে দিলেন সেলিনা জেটলি।

ভারতে প্রকাশিত খবরে বলা হয়, সেলিনা জেটলির বাসায় ভাড়া ছিলেন সানি লিওন। আগের মাসে সেলিনা তার বাড়ি তদারক করতে আসেন। আর এসে তিনি দেখেন যে, তার বাড়ির চারিদিকে ময়লা জমে আছে‚ জিনিসপত্র অগোছালো। এছাড়াও বাড়ির ফার্নিচারের ঠিকমতো যত্ন না নেওয়ায় তা নষ্ট হয়ে গেছে। এই দেখে নাকি সেলিনা বাড়ি ছেড়ে দেয়ার আল্টিমেটাম দেন।

খবরে আরো বলা হয়, গৃহচ্যুত হয়ে সানি আর ড্যানিয়েল মুম্বাইয়ের একটি হোটেলে বাস করছেন আপাতত। তবে বাড়ি থেকে বের করে দেয়ার বিষয়টি একবারে চেপে গেছেন সানির স্বামী ডেনিয়েল। তিনি এটিকে গুজব বলেও উল্লেখ করেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top