পরী কেন অপুর চোখের বিষ?

এস এ হক অলিক পরিচালিত ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসের। কিন্তু পরী মনি অভিনীত ছবিতে অভিনয় করবেন না অপু। এমনটাই জানা গেছে সেসময়। পরী মনির সঙ্গে কি কারণে অভিনয় করবেন না অপু বিশ্বাস সে বিষয়ে কিছু জানাতেও অপারগতা প্রকাশ করেছিলেন তিনি। পরী মনি কেন অপু বিশ্বাসের চোখের বিষে পরিণত হয়েছেন সে ব্যাপারে তার কিছু ঘনিষ্ঠজন বলেছেন শাকিব খানের সঙ্গে অতিরিক্ত মাখামাখির কারণেই পরী মনির সঙ্গে অভিনয় করতে চান না অপু। পরে ‘আরও ভালোবাসবো তোমায়’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন ববি।

এদিকে বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজাবাবু’ ছবিতে শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। গল্পের প্রয়োজনে আরও একজন নায়িকা থাকার কথা। সে ক্ষেত্রে অনেকের নামই উঠে আসে। তবে শেষ পর্যন্ত ববির ব্যাপারে কোন আপত্তি তুলেন নি অপু। কারণ হিসেবে জানা যায় এর অাগে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে ববির সঙ্গে অভিনয় করার কারণেই ববির ব্যাপারে কোন আপত্তি তুলেন নি অপু।

উল্লেখ্য বদিউল অালম খোকন পরিচালিত এ ছবিটির কাজ শুরু হবে ৫ জুন থেকে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top