বর্ণবাদের শিকার হয়েছিলেন প্রিয়াংকা

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া অ্যামেরিকান টেলিভিশন শো ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে অনেকদিন ধরেই আলোচনায় রয়েছেন। সম্প্রতি এই অভিনেত্রী ‘কোয়ান্টিকো’তে তার অভিনয়ের পেছনের কারণ ব্যাখ্যা করলেন।

প্রিয়াংকা চোপড়ার পরিবার আগে অ্যামেরিকায় থাকতেন। তখন স্কুলে পড়ার সময় প্রিয়াংকা বর্ণবাদের শিকার হয়েছিলেন। তারই স্কুলের একদল সহপাঠী তার গায়ের রঙ নিয়ে কথা বলত যে প্রিয়াংকার গায়ের রঙ বাদামি, এমনকি যে জাহাজে করে অ্যামেরিকা গিয়েছিলেন প্রিয়াংকা, তাতে করেই তাকে ভারতবর্ষে ফিরে যেতে বলা হত।

প্রিয়াংকা অবশ্য এটাও স্বীকার করেন স্কুলের সবাই যে তাকে এভাবে বলত ব্যাপারটা সেরকম নয়। তবে স্কুলের এসব ঘটনার জন্য প্রিয়াংকা বছরের মধ্যেই স্কুল ছেড়ে দেন এবং ভারতে চলে যান। প্রিয়াংকা বলেন, তিনি একজন অভিনয়শিল্পী এবং তাকে তার প্রতিভা দিয়েই বিচার করা উচিৎ। এবং তিনি এটাও মনে করেন যে ভারতীয় প্রতিভার সম্মান অর্জনের অনেক জায়গা রয়েছে। আর তাই তিনি যখনই ‘কোয়ান্টিকো’তে অভিনয়ের প্রস্তাব পান, তিনি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top