লন্ডনে ‘স্পাই’ এর প্রিমিয়ারে আকর্ষণীয় নার্গিস

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির ‘স্পাই’ সিনেমা দিয়ে হলিউডে অভিষেক হতে চলেছে। হলিউডের নামীদামী তারকাদের সঙ্গে বলিউড অভিনেত্রীর এই যাত্রা আরও স্মরণীয় করে রাখতেই যেন লন্ডনে ‘স্পাই’ সিনেমার প্রিমিয়ারে নার্গিস হাজির হলেন আরও আকর্ষণীয়ভাবে।

হলিউডের অনেক খ্যাতনামা তারকাদের সঙ্গে কাজ করতে পেরে স্বাভাবিকভাবেই নার্গিস দারুণ উচ্ছ্বসিত। লন্ডনে ‘স্পাই’ সিনেমার প্রিমিয়ার শোতে এই অভিনেত্রীকে হাসিমুখে রেড কার্পেটে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা গেল। রেড কার্পেটে সেদিন এই অভিনেত্রী নিজেও হাজির হয়েছিলেন লাল টকটকে গাউনে।‘স্পাই’ সিনেমায় আরো অভিনয় করেছেন মেলিসা ম্যাককার্থি, জেসন স্ট্যাথাম ও জুডো ল এর মত তারকারা।

‘রকস্টার’ সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করে সর্বপ্রথম নার্গিস ফাখরি সকলের নজরে আসেন। এরপরে ‘মে তেরা হিরো’ সিনেমাটিতেও বরুন ধাওয়ানের বিপরীতে তিনি অভিনয় করেন। সালমান খানের হিট সিনেমা ‘কিক’ এর ‘ডেভিল মেরা ইয়ার’ তো ছিল গত বছরের হিট গানগুলোর অন্যতম।

উল্লেখ্য, ‘স্পাই’ সিনেমাটি আগামী ৫ জুন মুক্তি পাবে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top