বাঙালির আতিথেয়তায় মুগ্ধ হয়ে ফিরে গেলেন দীপিকা

বাঙালি বরাবরই অতিথিপরায়ণ। শ্রেণি, বর্ণ নির্বিশেষে ভিনদেশিদের অতি আপন করে নেয়ার ক্ষমতা বাঙালির থেকে বেশী আর কারো বোধয় নেই। পৃথিবীতে তাদের আতিথ্যের ঝুড়িমেলা ভার; এবং বাংলাদেশ ত্যাগ করার আগে সবাই এরকমটি বলে যেতে প্রায় বাধ্যই হন। দীপিকাও হলেন, একদিনের সফরে ‘লাক্স’-এর প্রচারণায় এসে বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ হয়ে মুম্বাই ফিরে গেলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

জানা গেছে, প্রথমবারের মতো ঢাকা লাক্স এর প্রচারণায় অংশ নিতে ঢাকায় এসেছিলেন জনপ্রিয় বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। প্রথমে ছিল দীপিকাকে নিয়ে লাক্সের প্রডাক্ট ক্যাম্পেইনের অনুষ্ঠান। এরপর এক্সক্লুসিভ আয়োজন। আলো ঝলমল বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির স্টেজে উঠেই দীপিকা বলে উঠলেন, ‘বাংলাদেশের আতিথেয়তায় আমি মুগ্ধ’।

এক্সক্লুসিভ আয়োজনে ৩০ মে শনিবার রাতে বসুন্ধরা কনভেশন সেন্টারে হাজির হন এ সুন্দরী। এসময় তিনি বেশ কয়েকটি গানের সঙ্গে পারফর্ম করেন। দীপিকা ছাড়াও অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের তিন শীর্ষ লাক্স সুন্দরী মডেল-অভিনেত্রী শানারেই দেবী শানু, বিদ্যা সিনহা মীম ও মেহজাবীন চৌধুরী।

বসুন্ধরা কনভেনশনে সংগীতশিল্পী তাহসানের পাশে দীপিকা:

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top