দুঃসময়ে মাধুরীর পাশে বিদ্যা

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত ম্যাগি নুডলসের বিজ্ঞাপনে অংশ নেয়ায় তার বিরুদ্ধে আজ এক আইনি নোটিশ পাঠানো হয়। তবে মাধুরীর এই দুঃসময়ে বলিউডের আরেক অভিনেত্রী বিদ্যা বালান মাধুরীর পাশে দাঁড়িয়েছেন।

বিদ্যা বালান বলেন, যখন কোন তারকাকে বিজ্ঞাপনে কোন ব্র্যান্ডের দূত হিসেবে নেয়া হয়, এটা কখনোই সম্ভব নয় যে ব্র্যান্ডটি নিয়ে সেই তারকা কোন প্রকারের গবেষণা করবেন। তাহলে তার দায় কী করে তারকাদের ওপর যায়? বিদ্যা আরও বলেন, ম্যাগি একটি দায়িত্বশীল ব্র্যান্ড। কেউ তাদের ল্যাবে গিয়ে চাইলেই পরীক্ষা করে দেখতে পারবেন না তাতে কী মেশানো আছে। আর তাছাড়া ২০/৩০ বছর ধরে আমরা এই নুডলস খাচ্ছি, তার দোষ এখন শুধু মাধুরীকেই বা কী করে দেয়া যাবে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই ‘উত্তর প্রদেশ ফুড সেফটি অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন’ পরীক্ষা করে ম্যাগি নুডলসে মনো সোডিয়াম গ্লুটামেট পাওয়া যায় যা স্বাভাবিকের চেয়ে মাত্রাতিরিক্ত ছিল। আর তারপরেই ম্যাগি বিতর্কে জড়িয়ে যায় মাধুরীর নাম।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top