‘এবার চার-ছক্কা হাঁকানোর স্বপ্ন নিয়ে মাঠে নামছি’

১ লা জুন থেকে বিএফডিসিতে শুরু হতে যাচ্ছে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবির শুটিং। নিলয় হিরো নিবেদিত ছবিটির গল্প গড়ে ওঠেছে অপরাধ জগতের কাহিনী নিয়ে। এ দিন বিএফডিসির ৩নং ফ্লোরে টাইটেল গানের দৃশ্যায়নের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়েছে। শুটিংয়ের আগে সিনেমাটি নিয়ে লিখেছেন নির্মাতা নিজেই…

আমাদের সবাইকে স্বপ্ন দেখতে হয়। আমরা লাল নীল নতুন নতুন স্বপ্ন নিয়ে বেঁচে থাকি। সিনেমাওয়ালা হয়ে আমিও স্বপ্ন ফেরি করি। চলচ্চিত্রাঙ্গনে আগে তিনবার নাজিল হয়েছিলাম। বানিয়েছি ‘প্রজাপতি’, ‘ছায়া-ছবি’, ‘তারকাঁটা’। এগুলো কারও মনে ধরেছে, কারও ধরে নাই। এর মধ্যে ‘প্রজাপতি’ আর ‘তারকাঁটা’র দর্শকদের জন্য রইলো আমার কৃতজ্ঞতার ডালা।

এবার চার-ছক্কা হাঁকানোর স্বপ্ন নিয়ে মাঠে নামছি। স্বপ্ন যখন দেখবো আকাশকুসুম কল্পনা নয় কেনো! তাই রোজ সুবহে সাদিক থেকে মিটিমিটি তারাজ্বলা রাত অবধি বড় বড় স্বপ্ন দেখি। আমার নতুন স্বপ্নের নায়ক ‘সম্রাট’। ইহা একটি পূর্ণদৈর্ঘ্য ছবি। সাসপেন্স আর থ্রিলারের স্বাদ তিতা নাকি মিঠা তা জানানোর চেষ্টা করবো ‘সম্রাট’কে দিয়ে। প্রত্যেকের কাজের নিজস্ব অবয়ব থাকে। ভাষা থাকে। মেজাজ থাকে। আমারও আছে। এই অবয়ব, ভাষা আর মেজাজ সবার মনে না-ও ধরতে পারে। তবে আমি ছবিপাগল। আপনাদেরই ছেলে। নতুন ছবির উসিলায় আপনাদের ছেলে সবার দোয়াপ্রার্থী।

‘সম্রাট’ হিসেবে আছেন আমার প্রিয় শিল্পী শাকিব খান। ছেলেদের কল্পনার প্রেয়সী হয়ে আসবেন অপু বিশ্বাস। আর ওপারের হাওয়া নিয়ে এপারে আসবেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এ ছাড়া আছেন মিশা সওদাগর ও অনেকে।

‘সম্রাট’ দিয়ে চলচ্চিত্র শিল্প পাল্টে ফেলবো- এমন চ্যালেঞ্জ ছোঁড়ার মতো আহাম্মক আমি নই। একটা ছবি কিছু বদলাতে পারে না, শুধু স্বপ্নের দিগন্ত সামনে এনে দিতে পারে। আমি সেই গন্তব্যে পৌঁছার যাত্রা শুরু করছি ১ জুন। এফডিসির ৩ নম্বর ফ্লোরে শুরু হচ্ছে ‘সম্রাট’-এর শুটিং।

আমাদের সিনেমাওয়ালাদের স্বপ্নগুলো বেঁচে থাক। একদিন স্বপ্নগুলো বাস্তবে সাজিয়ে ঠিকই আমরা লিখে ফেলবো রূপকথা!

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top