ফের ‘মা’ হওয়ার খবরে কিম কার্দাশিয়ানকে নিয়ে রসিকতা!

বিতর্কিত মডেল ও টিভি ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান ও কাইনি ওয়েস্ট দম্পতি প্রথম বিবাহ বার্ষিকী পূর্ণ করেছেন গত মে মাসের ২৪ তারিখে। এর সপ্তাহ খানেকের মধ্যেই দিলেন ফের মা হওয়ার খবর। আর তার মা হওয়ার খবরে ওয়েব দুনিয়ায় তাকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক রসিকতা! এমনকি তার প্রথম সন্তানের নামের সাথে মিলিয়ে আগত সন্তানের নামও ঠিক করে দিয়েছে ওয়েব দুনিয়ার হাজারো ভক্ত অনুরাগী।

ক’দিন ধরেই মিডিয়ায় শুনা যাচ্ছিলো , দ্বিতীয়বারের মত মা হচ্ছেন ৩৪ বছর বয়সী কিম কার্দাশিয়ান। গত ৩১ মে রবিবার রিয়েলিটি শো‘র একটি প্রোমোশনাল ভিডিও ক্লিপ প্রকাশ হয়। এতে তিনি মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। কিমের ভিডিওটি প্রকাশের পর টুইটারে বেশ আলোচিত হয় এটি। কিমের ভক্ত অনুরাগীদের অনেকে কিমকে-ওয়েস্ট দম্পতিকে শুভেচ্চা জানিয়েছেন, আবার কেউ তাদের নিয়ে মেতে উঠেছেন রসিকতায়!

জানা গেছে, বিতর্কিত কিম কার্দাশিয়ান মা হবেন, এমন ঘোষণার পরই ওয়েব দুনিয়া ঠিক করে দেয় তার আগত সন্তানের নাম। জনপ্রিয় র্যা পার কাইনি ওয়েস্ট ও কিমের প্রথম সন্তানের নাম রাখা হয়েছিলো ‘নর্থ’। ওয়েবে দুনিয়ার মানুষ রসিকতা করে তাদের আগত সন্তানের নাম ঠিক করে দেয় ‘সাউথ’ বলে।

উল্লেখ্য, জনপ্রিয় র্যা পার কাইনি ওয়েস্টের সঙ্গে কিম ডেট করছেন ২০১২ সাল থেকে। তাদের কন্যা সন্তান ‘নর্থ ওয়েস্ট’ জন্মগ্রহণ করে ২০১৩ সালে। ২০১৪ সালে তারা ইতালির ফোরেন্সে বিয়ে করেন। সম্প্রতি এই দম্পতি তাদের বিয়ের এক বছর পূর্ণ করেছেন।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top