ঘরের রাজত্বে শাকিরা…!

স্প্যানিশ ফুটবলার জেরাড পিকে এবং সন্তান মিলান ও সাশার সাথে বাড়িতে কিভাবে সময় কাটান তা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন জনপ্রিয় কলম্বিয়ান পপ তারকা শাকিরা। দীর্ঘদিনের সঙ্গী পিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ না হলেও তার ও বাচ্চাদের সঙ্গে স্পেনে বর্তমানে বসবাস করছেন লাস্যময়ী শাকিরা।

সংগীত জগতের আলোচিত পপ তারকা শাকিরা বলেন, স্পেনে সন্তানদের সমানভাবে দেখাশোনা করি আমরা। তারা পারিবারিক বন্ধনেই বেড়ে উঠছে। বাড়িতে আমার কাজ দেখে সন্তানেরা খুব উৎফুল্ল হয়। আর আধুনিক মানুষ হিসেবে তাদের বাবা একজন উজ্জ্বল দৃষ্টান্ত। স্প্যানিশ জাতীয় দল ও বার্সালোনা তারকা এবং তাদের বাচ্চাদের সঙ্গে বাকী জীবন কাটাতে প্রতিশ্রুতিবদ্ধ শাকিরা। শাকিরা চান তাদের সন্তান মিলান ও সাশাও বাবার মতোই ফুটবলার হোক।

ইউনিসেফের দূত শাকিরা আরও বলেন, আমি ও পিকে সন্তানদের দেখাশোনার সব কাজ ভাগাভাগি করে করি।তবে আমিই বাড়ির সমস্ত কাজ নির্ধারন করে থাকি।মা হওয়ায় আমাকেই প্রাধান্য দেওয়া হয়।সব গুরুত্বপূর্ন কাজে আমার সিদ্ধান্ত নেওয়া হয়। সঙ্গীত কিংবদন্তী আরও বলেন, সঙ্গীতই আমার প্রথম সন্তান। সঙ্গীত ও মা হিসেবে দায়িত্ব পালনে আমার সমান মনোযোগ থাকে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top