পিসিমণির ‘‍সাধ’‍-এ গিয়ে ‘‍মস্তি’‍র সঙ্গে মস্তিতে ক্ষুদে তৈমুর

খুব তাড়াতাড়িই মা হতে চলেছেন সোহা আলি খান। সোহার সেই মাতৃত্বকে সেলিব্রেট করতে ভারতীয় প্রথা অনু‌যায়ী ঘটা করে আয়োজন করা হয়েছিল ‘‍সাধ ভক্ষণ’‍ অনুষ্ঠানের। সেখানে হাজির ছিলেন বৌদি করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, কঙ্কনা সেনশর্মা, নেহা ধুপিয়া সহ আরোও বেশ কয়েকজন। তবে অনুষ্ঠানের নিয়ম ভেঙে উপস্থিত ছিলেন আরেক তারকাও।

ইনি আর কেউ নন, ইনি হলেন সইফ-করিনা পুত্র ছোটে নবাব তৈমুর। আসলে সন্তানসম্ভবা মহিলাদের এই ‘‍সাধ ভক্ষণ’‍ অনুষ্ঠানে থাকতে পারেন শুধু মহিলারাই। তবে এক্ষেত্রে অবশ্যই তৈমুর ব্যতিক্রম, পিসিমণি সাধে তৈমুর থাকবে না তা কি হয়! সেই ‌যে এখন খান পরিবারের নয়নের মণি। এদিন সারা দিনে প্রচুর ছবি তোলা হলেও ভাইপো তৈমুরের সঙ্গে তাঁর ছবিকেই দিনের বেস্ট ছবি বলে মনে করছেন পিসিমণি সোহা। ছবিতে সোহা ও কুণাল খেমুর পোষ্য ‘‍মস্তি’‍র সঙ্গে দিব্যি মস্তিতে ছিল ছোট্ট তৈমুর।

কমেন্টসমুহ
Saiful Islam

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top