অন্তঃসত্ত্বা অবস্থায় দ্বিতীয় বিয়ের আসরে নায়িকা…

ধর্মেন্দ্র-হেমা মালিনী কন্যা এষা দেওল। বিয়ে করেছেন অনেক আগেই। ঘর আলো করে আসতে যাচ্ছে প্রথম সন্তান। ঘটা করে সন্তান আগমনের খবর দিয়েছিলেন নায়িকা। কিন্তু নয় মাসের গর্ভাবস্থায় আবার বিয়ের ইঙ্গিত দিলেন তিনি। 

খবর অনুযায়ী, আগামী ২৪ আগস্ট এষার বেবি শাওয়ার। সিন্ধি পরিবারের রীতি অনুযায়ী সে দিনই হবু মা ফের বিয়ে করেন তার স্বামীকে। সেই রীতি মেনেই ওই দিন এষা তার স্বামী ভরত তাখতানিকে ফের বিয়ে করবেন। এই অনুষ্ঠান নিয়ে দেওল এবং তাখতানি পরিবারের সমস্ত সদস্যরাই খুব উচ্ছ্বসিত।

সাংবাদিকদের এষা বলেন, ‘প্রেগন্যান্ট হওয়ার পর থেকে আমার মাঝেমধ্যেই খারাপ লাগে। ভরত খুব যত্ন নিয়ে আমাকে সামলাচ্ছে।  ভরত আমার সবচেয়ে বড় সমালোচকও। সব কিছুতেই ও আমাকে খুব উৎসাহ দেয়। সত্যিই জীবন খুব সুন্দর।’

এদিকে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই তার বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এষা। শোনা যাচ্ছে, বেবি শাওয়ারের দিন যেহেতু হবু মা-বাবার বিয়ের অনুষ্ঠান হবে, তাই তার আগে মেহেন্দিরও আয়োজন করা হয়েছে। যদিও সবটাই হবে গোপনে, ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com