যে কারণে ঐশ্বরিয়ার ছবির কাজ বন্ধ করলেন

একসঙ্গে জুটি বেঁধে নতুন ছবির কাজ চলছিলো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও অনিল কাপুরের। ফ্যানি খান শিরোনামে ছবিটির কাজ শেষ হওয়ার কথা ছিলো চলতি মাসেই। তবে প্রোডাকশন হাউজের ক্রু দের বকেয়া পরিশোধ না করায় আপাতত শুটিং বন্ধ করে দিয়েছে তারা।

জানা যায় ক্রিরাজ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ফ্যানি খান ছবিটি। গত বছরের শেষ দিক থেকে ছবিটির শুটিং চললেও এখন পর্যন্ত প্রোডাকশনে কাজ করা কোন কর্মচারীকে একটি টাকাও পরিশোধ করেননি ছবির নির্মাতা প্রতিষ্ঠান রাকেশ ওম প্রকাশ মেহরা পিকচার্স কর্তৃপক্ষ। এর ফলে বন্ধ রয়েছে শুটিং। পরিচালক জানান ঐশ্বরিয়া ও অনিল কাপুরের আরো দুটি গানের শুটিং ধারন করা এখনো বাকি এ অবস্থায় বকেয়া দাবীতে ছবির শুটিং বন্ধ হয়ে যাওয়ায় ছবিটি ক্ষতিগ্রস্থ হবে।

তবে শুটিং বন্ধের ঘটনায় দুশ্চিন্তায় আছেন ঐশ্বরিয়া,কারন আরো দুটির ছবির কাজ আছে তার হাতে ,তাই শিডিউল পিছিয়ে অন্য ছবিগুলোর জন্যে শিডিউল ঠিক রাখা তার জন্যে খুবই কঠিন হয়ে পড়বে।

কমেন্টসমুহ
Feature Reporter Feature Reporter

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top