ধরো রে মন সাধুর সঙ্গ…

যদি ত্বরিতে বাসনা থাকে, ধরো রে মন সাধুর সঙ্গ, ভজরে আনন্দের গৌরাঙ্গ। লালনের এই বানী যারা গভীরভাবে অনুভব করতে পারেন এ সাধুসঙ্গ তাদেরই। ইছামতির নদীর তীরে সিরাজদিখানের দোসর পাড়ায় প্রতিবছর সে লক্ষ্যেই আয়োজিত হয়ে চলছে সাধুসঙ্গ। দেখতে দেখতে এ আয়োজনের বয়স হলো দশ বছর।

২০০৫ সালে অনেকটা ঘরোয়া ভাবেই শুরু হয়েছিল পদ্মহেম ধামের সাধুসঙ্গ। আজ তা বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশেই পরিচিত। আর এরই মধ্যে কেটে গেছে দশটি বছর।

এই দশ বছর পূর্তি উপলক্ষে পদ্মহেম ধাম লালন সাঁই বটতলায় আয়োজন করা হয়েছে এক সাধুসঙ্গের। ১১ জুন বিকাল ৩টায় এই সাধুসঙ্গ অনুষ্ঠিত হবে পদ্মহেম ধামের আখড়া বাড়িতে। আয়োজকরা জানান অনুষ্ঠান সূচিতে রয়েছে লালনগীতির আসর, আলোকচিত্র প্রদর্শনী ও দেশি ফল সেবা গ্রহণ এবং বৃক্ষ রোপণ কর্মসূচি।

সাধুসঙ্গে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো: সাইফুল হাসান বাদল, সিরাজদিখানের উপজেলা চেয়ারম্যান মো: মহিউদ্দিন আহমেদ, গানবাংলার চেয়ারম্যান কৌশিক হাসান তাপস, এবং সুইস বেকারির ম্যানেজিং ডিরেক্টর উলফত কাদের

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top