জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যাম্পাসে যেতে চান আলোচিত মডেল সানাই মাহবুব!

সম্প্রতি সানাই মাহবুবকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ আটক করে। পরে আপত্তিকর ভিডিও ছড়াবেন না এমন মুচলেকা দিয়ে তিনি ছাড়া পান সেখান থেকে।

এ ঘটনার পর থেকে সানাই মাহবুব অনেকটা ঘরকুনো হয়ে গেছেন। তিনি নাকি নিরাপত্তাহীনতায় আছেন তাই কোথাও যেতে পারছেন না। এমনকি পহেলা বৈশাখেও তিনি বের হতে পারেননি।

তবে তার ইচ্ছা একটু কোলাহলের বাইরে গিয়ে সময় কাটানোর। শুটকি দিয়ে পান্তা ভাত খাওয়ার। একারণে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যেতে চান। সেখাে গিয়ে তিনি শুটকি দিয়ে বটতলায় বসে পান্তা খেতে চান। রোববার রাতে তিনি তার ফেইসবুকে এমনটাই ইচ্ছা পোষন করেছেন।

তিনি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘অধিকাংশ মানুষই আমাকে ফেসবুক পেইজের মেসেঞ্জারে বলছে, মেলায় যাওনি? মঙ্গল শোভাযাত্রায় যাওনি? কিভাবে বলব আমি তাদের, কি পরিমাণ মিস করেছি আমি মেলা আর শোভাযাত্রা!

আমার এতো সিকিউরিটি প্রব্লেম হয় যে বাসার নিচেও একা বের হতে পারি না! অনেক বায়না করেও যেতে পারলাম না শোভাযাত্রায়.. যেতেই দিল না, না মা, না বাবা না সে! সবাই বলল, না তোমার যাওয়া যাবে না? কিন্তু আমি তো সবার সাথে শোভাযাত্রার অংশ হতে চেয়েছিলাম আগের মতোই!

কি আর করার অগ্যতা সেজেগুজে প্রতিদিনের মতোই কোনো রেস্টুরেন্ট কিংবা 5 star buffe তে ডিনার! বোরিং, জাস্ট বোরিং!

আচ্ছা কে কে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটিতে পড়? আমি জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটিতে যেতে চাই, বটতলায় বসে ভাত খেতে চাই শুটকি মাছের ভর্তা দিয়ে..।’

এদিকে ফেইসবুক পোস্টের পর সানাই মাহবুবকে নিয়ে বরাবরের মতই নেতিবাচক মন্তব্য শুরু হয়েছে।

কমেন্টসমুহ
সিক্রেট ডাইরি সিক্রেট ডাইরি

Top