‘তুম হি হো’ গানের চলচ্চিত্রায়ন ‘হামারি আধুরি কাহানী’!

আশিকি-২ সিনেমার হৃদয়স্পর্শী গান ‘তুম হি হো’-এর কাছাকাছি ইমরান হাশমি ও বিদ্যা বালান অভিনীত আসন্ন ছবি ‘হামারি আধুরি কাহানী’; এমনটিই মন্তব্য করেছেন নির্মাতা মুহিত সুরি।

জানা গেছে, ‘হামারি আধুরি কাহানী’ একটি নির্মোহ প্রেমের ছবি, এবং হৃদয়স্পর্শী। আশিকি-২ সিনেমায় ‘তুম হি হো’ গানটি যেরকম মানুষের মনে ছুঁয়ে গেছে; সেরকম হামারি আধুরি কাহানীও ছুঁয়ে যাবে বলে মন্তব্য করেছেন বলিউডের ব্যবসা সফল নির্মাতা মুহিত সুরি।

মুহিত সুরি জানান, আসন্ন ছবিটির নাম নিয়েও জটিলতা ছিলো। প্রথমে ছবিটির নাম ‘তুম হি হো’-ই রাখতে চেয়েছিলাম। কিন্তু নাম নিয়ে জটিলতায় পড়তেই এগিয়ে আসেন বিশাল ভাট। তিনিই ঠিক করে দেন ‘হামারি আধুরি কাহানি’ নামটি, এবং এটিকেই পারফেক্ট নাম বলে উল্লেখ করেন বিশাল। এমনকি ছবিটির কাহিনীও নাকি ‘তুম হি হো’ নামের চলচ্চিত্রায়ন।

আগামী ১২ জুন ভারতজুড়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে ইমরান হাশমি এবং বিদ্যা বালানের ‘হামারি আধুরি কাহানী’।

উল্লেখ্য, মুহিত সুরি বর্তমান সমেয়র বলিউডের ‘হিট’ নির্মাতাদের একজন। তার শেষ ক’টি সিনেমা বলিউডে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে। এরমধ্যে এক ভিলেন, আশিকি-২ এবং আওয়ারাপন উল্লেখযোগ্য।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top