সাবেক ও বর্তমান প্রেমিকের সঙ্গে পর্দায় চুম্বন

ভালবাসার মানুষের সঙ্গে ঠোঁটে আদরের চুমু এঁকে দেননি এমন প্রেমিকা হয়তো কমই আছেন। তবে রঙ বদলায় জীবনের। আজ যে কাছের, কাল সে হয়তো অনেক দূরের। শুধু স্মৃতিটা পড়ে থাকে মনে। বর্তমান আর পুরাতন নিয়ে চলে হাজারও তুলনা। সাবেক ও বর্তমান প্রেমিকের সঙ্গে পর্দায় চুম্বনে বলিউডের দুই সুপারস্টার কাটরিনা কাইফ ও দীপিকা পাড়–কোন তুমুল হিট। কেমন ছিল তাদের সেই রোমান্স। আর এখন নতুন প্রেমিকের সঙ্গেইবা কেমন যাচ্ছে রসায়ন। শুরু করা যাক সালমান খান ও কাটরিনা কাইফকে দিয়ে। সালমানের হাত ধরে বলিউডে নিজের জায়গা পাকা করেছেন এ নায়িকা। সাল্লুর সঙ্গে তার প্রেমকাহিনী কে না জানে। বাস্তব জীবনের সঙ্গে পর্দায়ও কাটরিনা-সালমানের রসায়ন ছিল তুঙ্গে। পর্দায় অনেকবার একে অপরকে চুমু খেয়েছেন এই যুগল। আর তাদের রসায়ন নিয়ে আলোচনাও ছিল ব্যাপক। অবশ্য সালমানের সঙ্গে সম্পর্কের ইতি ঘটার পর বর্তমানে রণবীরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। শোনা যাচ্ছে পরের বছর বিয়েটাও সেরে ফেলতে চান এই যুগল। পর্দায় একাধিকবার চুম্বন করতে দেখা গেছে কাটরিনা ও রণবীরকে।

তবে সালমান-কাটরিনার মতো হিট না হলেও পর্দায় কাটরিনা-রণবীর কেমিস্ট্রি নেহায়েত মন্দ নয়। এবার আসা যাক দীপিকা ও রণবীর কাপুর প্রসঙ্গে। একসময় রণবীরের নামে ট্যাটু নিজের শরীরে এঁকেছিলেন দীপিকা। রিয়েল লাইফে ভালবাসা এতটাই ছিল যে, পর্দায় ঝলক দেখা যেত তার। পর্দায় দীপিকা-রণবীরকে চুমু দিতে দেখা গেছে বহুবার। যা একেবারে জমে ক্ষির। তবে সম্পর্ক ভাঙনের পরে একটুও ভাটা পড়েনি এ রসায়নে। তাই এখনও হিট এই জুটি। চলতি বছরেও নতুন ছবি ‘তামাশা’-তে দেখা যাবে তাদের ঘনিষ্ঠতা। এদিকে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর রণবীর সিংয়ের প্রেমে মজেছেন দীপিকা। ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবিতে তারই বহিঃপ্রকাশ ঘটেছে চুম্বন দৃশ্যের মধ্য দিয়ে। আর সে চুম্বন হাজারও আলোচনার জন্ম দেয় বলিউড দুনিয়া থেকে শুরু করে সর্বত্র।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top