ছেলের সঙ্গে ঈদ করা হলো না ববিতার

বাংলা চলচ্চিত্রে নব্বই দশকের দাপিয়ে বেড়ানো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন নায়িকা ববিতা। একমাত্র পুত্র অনিকের সাথে ঈদ করার জন্য গত ১৭ মার্চে আমেরিকা ও কানাডা সফরে যান। ছেলের সাথে ঈদ না করেই প্রায় দুই মাস পর দেশে ফিরেছেন তিনি।

পুত্রের সঙ্গে ঈদ না করে দেশে ফেরার কারণ গণমাধ্যকে বলেন ববিতা, কানাডায় ঈদের কোনো ছুটি থাকে না। ওই দিন আমার ছেলে অনিককে বিশ্ববিদ্যালয়ে যেতে হবে। তাই সারাদিন বাসায় থাকতে পারবেনা অনিক।

তাই অনিক বলল, মা আমি যখন এই দিনটিতে বাসায় থাকতে পারছি না তাই তোমার বাসায় একাকী কাটাতে কষ্ট হবে। তার চেয়ে দেশে ফিরে যাও, ওখানে আত্মীয় স্বজন সবাই আছেন। তাদের সঙ্গে খুশির এই দিনটি আনন্দ করে কাটাও। যদিও অনিককে আনন্দের এই দিনে ফেলে আসতে মন চাইছিল না তারপরেও ভাবলাম ও ঠিক বলেছে। তাই মনে কষ্ট নিয়ে হলেও ফিরে আসলাম।

জাতিসংঘের সেবামূলক সংগঠনটির সম্মেলনে যোগ দিতে মার্চে নিউইয়র্ক যান তিনি। সম্মেলন শেষে আমেরিকায় প্রবাসী ভাইদের এবং কানাডায় অধ্যয়নরত পুত্র অনিকের সঙ্গে ঈদ কাটাতে গিয়েছিলেন ববিতা।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com