এমপি হয়েই বিয়ে করতে যাচ্ছেন নায়িকা নুসরাত

ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে জয়ী হয়েছেন কলকাতার চিত্রনায়িকা নুসরাত জাহান। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে তিন লক্ষাধিক ভোট বেশি পেয়েছেন তারুণ্যের এই টালিউড সেনসেশন।

২৯ বছর বয়সী এই বাঙালি অভিনেত্রী বিজেপির স্বায়ন্ত বসু ও কংগ্রেসের কাজী আবদুর রহিমের বিরুদ্ধে ভোট করেছেন। ভোটে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন এমন আশঙ্কা করা হলেও শেষ পর্যন্ত তা হয়নি। মুসলিম ভোটার অধ্যুষিত এই কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘চয়েজে’ আস্থা রেখেছেন স্থানীয়রা।

নতুন খবর হলো এই এভিনেত্রেী শুরু করতে যাচ্ছেন জীবনের নতুন ইনিংস। এমপি হয়েই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নুসরাত। আগামী জুন মাসেই বাজবে বিয়ের সানাই।

ইতিমধ্যে বিয়ের সব প্রস্তুতি শুরু হয়ে গেছে বলে জানা গেছে। তবে বিষয়টি নিয়ে নিজে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

ভারতীয় গণমাধ্যম বলছে, নুসরাতের হবু স্বামী কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতি নিখিল জৈন। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন। আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত।

তবে কলকাতা নয়, দেশের বাইরে নুসরত-নিখিলের চার হাত এক হবে। শোনা যাচ্ছে, ইস্তানবুলে হবে এই জুটির বিয়ের অনুষ্ঠান। হবু দম্পতি ইতিমধ্যেই ইস্তানবুলের এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন দিন তিনেকের জন্য।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com