ব্যক্তিত্বহীন মন্তব্য, রাতারাতি ভাইরাল শাকিব খান

মুক্তির অনুমতি পেয়েছে শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবি ‘পাসওয়ার্ড’। গত রোববার সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। শুধু তাই নয়, বোর্ডের সদস্যরা ছবিটি দেখে এর ভূয়সী প্রশংসাও করেছেন।

সেই ‘পাসওয়ার্ড’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে শাকিব খানের কথা বলার একটি ভিডিও ক্লিপ এখন ফেসবুকে ছড়িয়ে পড়েছে। গত রোববার রাজধানীর ফ্যাশন হাউজ প্রেমস কালেকশনের ২য় বর্ষপূর্তি উপলক্ষ্যে সেহরী অনুষ্ঠানে সাংবাদিকদের শাকিব খান বলেন, ‘আমি শাকিব খান, বাংলাদেশ কেন আমাকে যদি সুন্দরবনেও ছেড়ে দেওয়া হয়, সিনেমার পোকা যেহেতু আছে, আর আমি যেহেতু এই বিষয়ে ডক্টরেট করা, সুন্দরবনে বসেও ইন্টারন্যাশনাল সিনেমা আমি বানিয়ে দেখাতে পারব।’

তার এমন বক্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা আর ট্রল হয়। ইন্ডাস্ট্রিতে ২০ বছর ধরে খ্যাতি নিয়ে টিকে থাকা একজন সুপারস্টার এমন বক্তব্য নিয়ে তার ভক্তরা বেশ বিব্রত। তাছাড়া তিনি কিছু না ভেবেই কিভাবে বলে দিলেন তিনি সিনেমা বিষয়ে ডক্টরেট। ভক্তরা তার কাছে এমন ব্যক্তিত্বহীন মন্তব্য মোটেও আশা করেননা বলে মন্তব্য করছেন।

এদিকে, সাক্ষাৎকারে শাকিবের উচ্চারণেও বেশ সমস্যা আছে বলে, ভিডিওটা দেখার পরে অনেকে মন্তব্য করেছেন। তিনি মেম্বারকে উচ্চারণ করছেন মেইম্বার, নিজের নাম বলছেন ‘শাকিফ খান’, বিরাটকে বলছেন ভিরাট- শেষদিকে স্টে উইথ পাসওয়ার্ড কথাটি বলতে গেলেও তালগোল পাকিয়ে ফেলেন।

শাকিব বলেন, ‘পাসওয়ার্ড’ দেখে ইনশাআল্লাহ সবাই বলবে, এটা আমাদের বাংলাদেশের ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডের একটা বিরাট ছবি।

বক্তব্য জুড়ে শাকিব খান তার অভিনীত ও প্রযোজিত ছবিটি ঘিরে ভূয়সী প্রশংসা করেন। তিনি মনে করেন, আসন্ন ঈদে এটি হবে ব্যবসা সফল একটি চলচ্চিত্র।

‘পাসওয়ার্ড’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান, শবনম বুবলী ও ইমন। এটি নির্মিত হয়েছে এসকে ফিল্মসের ব্যানারে। এর গল্প এগিয়েছে একটি পেনড্রাইভকে ঘিরে। জানা যায়, একটি ফাইল লুকিয়ে রাখা হয় সেখানে, যার পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনী।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com