রুবেল আজ আমি শুধু তোমার (ভিডিওসহ)

‘আমি আজ সত্যিই হ্যাপী। এরমধ্যে কোনরকম মেকি বা মিথ্যা নেই। যা বলছি মন থেকে বলছি। বলতে পারেন রুবেলের এ সাফল্যে আমি নিজেও পুলকিত।’ মুঠোফোনে কথাগুলো বলছিলেন আলোচিত অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপী।

বিশ্বকাপে ইংল্যাণ্ডের বিরুদ্ধে বাংলাদেশের জয়ের পর হ্যাপী বলেন, অতীতে যা হয়েছে তা ভুলে গেছি। কারণ দেশের কাছে ব্যক্তিস্বার্থ কিছুই নয়। দেশের হয়ে আজ রুবেল যা দেখালো তা অভাবনীয়। তাছাড়া আমি তো কয়েকদিন আগেই বলে দিয়েছি এ মামলা আর চালাব না। সুতরাং রুবেলের প্রতি আমার কোন ক্ষোভ নেই। রয়েছে শুধু ভালবাসা। ও আমাকে ভালবাসুক আর নাই বাসুক আমার ভালবাসায় কখনো ভাটা পড়বে না। সেই প্রত্যাশা থেকেই বিশ্বকাপে যাওয়ার আগে তার প্রতি শুভকামনা জানিয়েছিলাম। যা আপনাদের বাংলাদেশ প্রতিদিনেও ছাপা হয়েছিল। যে প্রত্যাশা রুবেলের জন্য করেছিলাম সেটাই আজ বাস্তবে রূপ নিল।

আর মামলা প্রসঙ্গে হ্যাপী আরও বলেন, আজ দেশের কাছে ব্যক্তিগত কোন ঝগড়া বা বিবাদ তুলে ধরতে চাই না। ওইটা না হয় আমার আর রুবেলের মাঝে সীমাবদ্ধ থাকুক।

এডিলেড ওভালে বিশ্বকাপের ৩৩তম ম্যাচে ইংল্যান্ডকে ১৫ রানে হারিয়ে শেষ আটে পা রেখেছে বাংলাদেশের টাইগাররা। শেষ ওভারে ইংল্যান্ডের শেষ দুই উইকেটকে সাজঘরে পাঠিয়ে অনিশ্চয়তার ম্যাচটি দখলে নেয় রুবেল হোসেন। সেইসঙ্গে স্বস্তির নিঃশ্বাস ফেলে উল্লাসে ফেটে পড়ে ১৬ কোটি মানুষ।

আজ সোমবার টসে জিতে বাংলাদেশের বিপক্ষে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। ৫০ ওভার খেলে ৭ উইকেটে বাংলাদেশ সংগ্রহ করে ২৭৫ রান। জবাবে ব্যাট করতে নেমে ৪৮ ওভার তিন বলে সব উইকেট হারিয়ে ২৬০ রান সংগ্রহ করে ইংল্যান্ড।

রুবেল হ্যাপীর ভিডিওটি দেখুন নিচে…..

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top