এবারের ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘পাসওয়ার্ড’ ফ্লপ

এবারের ঈদে বেশ রাকডাক নিয়ে মুক্তি পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত সিনেমা ‘পাসওয়ার্ড’। মুক্তির পূর্বে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর সিনেমাটিকে বিশ্বমানের সিনেমা হিসেবে আখ্যায়িত করেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। কিন্তু মুক্তির পর দর্শকদের প্রতিক্রিয়া দেখা গেছে ভিন্ন। সেই সঙ্গে ঈদের দিন থেকে টানা বৃষ্টিতে হল মুখি হতে পারেনি দর্শক। যারা সিনেমা দেখেছেন তারােই সন্তুষ্ট হতে পারেননি।

দর্শকদের দৃষ্টিতে ‘পাসওয়ার্ড’ নিয়ে শাকিবের সেই বক্তব্য শুধুই সিনেমা প্রচারণার বুলি, এর বাইরে কিছুই না। কারণ দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি ‘পাসওয়ার্ড’। শাকিব যেখানে অন্যের প্রযোজনায় সুপার হিট সিনেমা উপহার দিয়ে আসছেন সেখানে নিজের সিনেমায় সফলতার মুখ দেখতে পারলেন না। অনেকে আবার তার বিপরিতে বুবলির উপস্থিতিতেকেও কারণ হিসেবে দেখছেন।

সেন্সর ছাড়পত্র পাওয়ার পর সিনেমাটি নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করার সময় শাকিব খান সাংবাদিকদের বলেছিলেন, ‘আমি শুধু দেখাতে চেয়েছি- শুধু বাংলাদেশ কেন আমাকে যদি সুন্দরবনেও ছেড়ে দেয়া হয়, এই বিষয়ে যেহেতু আমার ডক্টরেট করা, সুন্দরবনে বসেও ইন্টারন্যাশনাল মানের সিনেমা বানিয়ে দেখাতে পারবো।’

শাকিব খান আরও বলেন, ‘পাসওয়ার্ড দেখে ইনশাল্লাহ্ সবাই বলবে, এটা আমাদের বাংলাদেশের ইন্টারন্যাশনাল মানের বিরাট সিনেমা।’

কিন্তু সিনেমাটি নিয়ে যতোটা আলোচনা হয়েছে এবং এর ট্রেলার যতটা আকর্ষণীয় করে প্রকাশ করা হয়েছে তার সিকিভাগও পায়নি দর্শক।

শাকিব খান অনেক অভিজ্ঞ তারকা। সেই সঙ্গে তিনি একজন পরীক্ষিত প্রযোজক। দুই বাংলায় তার অভিনিত সিনেমা বেশ আলোচিত হয়েছে। কিন্তু দীর্ঘদিন তিনি প্রযোজনা থেকে দূরে ছিলেন। ‘পাসওয়ার্ড’র মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারো চলচ্চিত্র প্রযোজনা করেছেন শাকিব খান। কিন্তু সেই অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারেননি তিনি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com