ডিভোর্সের পরও মাঝেমধ্যেই মিথিলার বাসায় যান তাহসান!

টিভি অভিনেত্রী মিথিলা ও অভিনেতা তাহসানের দীর্ঘ ১১ বছরের সংসারের সমাপ্তি ঘটে ২০১৭ সালের মে মাসে। কিন্তু ডিভোর্স হয়ে গেলেও তাহসান এখনও মিথিলার বাসায় আসেন। অভিনেত্রী নিজেই এমনটি জানিয়েছেন।

লম্বা বিরতির পর ‘কী হলে কী হতো’ শিরোনামের একটি গান প্রকাশ করেছেন অর্নব। গানটির ভিডিওতে অর্ণবের সঙ্গে মডেল হয়েছেন মিথিলা ও ইন্দ্রশীষ রায়। আরও আছেন ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জী।

নতুন গানের ভিডিও প্রসঙ্গে দেয়া এক সাক্ষাৎকারে মিথিলা তাহসানের মাঝেমধ্যেই বাসায় আসার কথা জানান।

মিথিলা বলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়েছে। তবে এখনও তাহসানের সঙ্গে আমার কথা হয়। আমাদের একমাত্র সন্তান আইরা তেহরীম খানকে দেখতে তাহসান প্রায়ই আমার বাসায় আসেন। মেয়ের ব্যাপারে দুজন মিলেই আমরা সিদ্ধান্ত নিই।’

ভাঙন ধরা সম্পর্ক ভবিষ্যতে জোড়া লাগার সম্ভাবনা আছে কিনা- এমন প্রশ্নে সোজা ‘না’ বলে দেন অভিনেত্রী।

গত ৪ জুন ‘কী হলে কী হতো’ গানটি প্রকাশ হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন [ডিএমএস]-এর ব্যানারে। গানটির কথা, সুর-সংগীত করেছেন প্রদ্যুৎ চ্যাটার্জী। গানটির ভিডিও নির্মাণ করেছেন একলব্য চৌধুরী।

ভালবেসে ২০০৬ সালের আগস্টে গাঁটছড়া বাঁধেন তাহসান ও মিথিলা। ২০১৩ সালের এপ্রিলে তাদের সন্তানের জন্ম হয়। ২০১৭ সালের মে মাসে বিচ্ছেদের পর এখন তারা আলাদাই থাকেন।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com