সালমানের থেকে নয় বছরের ছোটো তার মা!

‘ভারত’ ছবিতে সালমান খানের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা ৪৪ বছরের সোনালী কুলকার্নি। তাই নিয়ে অনুরাগী দর্শক মহলে সমালোচনার ঝড় উঠেছে। সমালোচকদের মতে, এই অভিনেতার সঙ্গে ন্যায় করা হয়নি। এই বয়সের এক জনকে এই চরিত্র দেওয়া ঠিক হয়নি। অভিনেতার বয়স অনুযায়ী এই চরিত্র মোটেই মানান সই নয়।

অভিনেতা অবশ্য ব্যাপারটি একটু অন্য ভাবেই নিয়েছেন। একটি সাক্ষাৎকারে তিনি এই ব্যাপারে মুখ খুলেছেন। সোনালী এই নানান সমালোচনার প্রতিউত্তরে বলেছেন, তিনি তার পছন্দ অনুযায়ী কাজ করেন। তিনি গর্বের সঙ্গে নিজের পছন্দের সঙ্গেই চলতে চান। তিনি শুধু সালমানের মা নয়, এর আগে হৃত্বিকের মায়ের ভূমিকায়ও অভিনয় করেছেন। তখন সময়টা ছিল ২০০০ সাল। ওই ছবিতে তিনি হৃত্বিকের দত্তক মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

তিনি বলেছেন, তার কাজ, তার পছন্দ। গর্বের সঙ্গে নিজের পছন্দের সঙ্গ দেওয়া উচিত। তিনি দর্শক এবং সমালোচকদের দৃষ্টিভঙ্গির বিষয়ে জানেন। তিনি বলেছেন, মানুষ অবশ্যই মন্তব্য করবেন। তারা ঠিকই বলবেন। কিন্তু তার মানে এই নয় সব ক্ষেত্রেই সবটাই সমালোচনা থেকে বলেন। এর মধ্যে অনেক কিছুই তারা দুশ্চিন্তা আর সচেতনতা থেকেও বলেন।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com