দীপিকা-রণবীর এবার পাকাপাকি বন্ধনে যাচ্ছেন

দীপিকা ও রণবীরের ঘোলাটে সম্পর্কের ইতি টেনে পাকাপাকি বন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা। কারণ এরই মধ্যে রণবীর ও দিপীকার পরিবারের মধ্যেও একটি ভালো সম্পর্ক তৈরি হয়েছে। বেশ কয়েকবার রণবীরের বাসায় আমন্ত্রিত হয়ে এসেছেন দিপীকার বাবা-মা। সম্প্রতি দিপীকার বাবা প্রকাশ পাডুকোনের ৬০তম জন্মদিনের অনুষ্ঠানে এসে বিষয়টি আরও পরিষ্কার করলেন রণবীর। শুধু তাই নয়, এই অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বও পালন করেন রণবীর। আর তাতে আরও মুগ্ধ হয়েছেন দিপীকার বাবা-মা।
ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, দিপীকার বাবা-মা দারুণ খুশি রণবীরকে পেয়ে। খুব শিগগিরই তারা এই অভিনেতাকে মেয়ের জামাই বেশে দেখতে চান। এরই মধ্যে বাগদান ও বিয়ে নিয়েও কথা হয়েছে রণবীর ও দিপীকার। আগামী দু-এক মাসের মধ্যেই বাগদানের তারিখের ঘোষণাও আসতে পারে। তবে আপাতত বিষয়গুলো কাউকে জানাতে চাচ্ছেন না তারা। তারিখ ঠিক হলেই বিষয়টি সবাইকে একসঙ্গে জানাতে চায় রণবীর-দিপীকার পরিবার। এদিকে বলিউডের জনপ্রিয় এই দুই তারকাই বর্তমানে অভিনয় নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন। ব্যস্ততাটা আগামী দু-এক মাসের মধ্যে কমলেই বাগদানের আনুষ্ঠানিকতাটা সারতে চান তারা।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top