বিয়ে করেননি, সন্তান নিয়েই সুখী সিঙ্গেল ফাদার তুষার

আগামীকাল পিতৃদিবস। তার আগেই বাবা হওয়ার খুশিতে বেজায় আনন্দে আছেন তুষার কাপুর। এক সাক্ষাৎকারে ৪২ বছরের এই অভিনেতা জানিয়েছেন তার ছেলে লক্ষ্যকে নিয়ে কতটা খুশি তিনি।

সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তুষার কাপুর। কার্যত করণ জোহারের আগেই তিনি এই পদক্ষেপ নিয়েছিলেন বলিউডে। তাই পিতৃদিবসের প্রাককালে খুবই আনন্দিত তুষার।

তিনি জানিয়েছেন, ”আমি এখন অনেক বেশি আত্মবিশ্বাসী একজন বাবা হিসাবে, কারণ আমি মনে করি আমার জীবনের একটা কারণ আছে। মনে হয় সবকিছুই পরিপূর্ণ আমার জীবনে। যখন একটা দিন শেষ হয়, আমার মনে হয় আমি করেছি। যতই ছুটিটে থাকি না কেন, মনে হয় অনেক কাজ করেছি। কখনও মনে হয় না কিছুই করিনা এমনটা নয়।”

তুষার আরও জানিয়েছেন,”আমি বাচ্চাদের খুবই ভালোবাসতাম, তাই আমার কখনই মনে হয়নি বাবা হওয়াটা আমার কাছে কোনও বাঁধা হবে। তাই আমি সিদ্ধান্ত নিয়ে নিই সিঙ্গেল ফাদার হব। কিন্তু আমি অনেক সময় নিয়েছি কারণ আমার অনেক সময় লেগেছে নিজেকে সামলাতে।”

নিজের সিদ্ধান্তের ব্যাপারে তুষার জানিয়েছেন, ”এটা খুবই সাধারণ যে সকলেই ভয় পাবে। একজন সিঙ্গেল ফাদার হতে আমি রাজি ছিলাম। কিন্তু বিয়ে করাটা আমার কাছে খুব চাপের। যদি একবার নিজেকে বোঝাতে পারলে সিঙ্গেল ফাদার হওয়াটা কোনও ব্যাপার নয়। যদি আপনি মানসিকভাবে প্রস্তুত থাকেন তাহলে আপনার সিঙ্গেল ফাদার হওয়া উচিত। আমি অনেক জায়গাতেই দেখেছি, অনেক ব্যস্ত বাবা-মা যারা নিজেদের সন্তানকে সময় দিতে পারেন না। কেউ ভাবে তাঁর স্ত্রী দেখবেন কেউ ভাবেন তাঁর স্বামী। এই কারণেই বেশিরভাগ সংসারে অশান্তির সৃষ্টি হয়।”

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com