স্ত্রী হতে ১৪ কোটি নিচ্ছেন দীপিকা!

এই না হলে হায়েস্ট পেইড অ্যাক্ট্রেস! ‘৮৩’ ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করার জন্য নাকি ১৪ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাড়ুকোন।

১৯৮৩ সালে কপিলের সুযোগ্য নেতৃত্বে বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছিলেন এ দেশের অগণিত ক্রিকেট ভক্ত। মূলত ইংল্যান্ড ও ওয়েলসে আয়োজিত ওই বিশ্বকাপ নিয়েই এই ছবি। তাই মনে করা হচ্ছে রোমি চরিত্রটা চিত্রনাট্যে তেমন গুরুত্ব পাবে না।

তবুও দীপিকা সেই চরিত্রে রাজি হওয়ায় টিনসেল টাউনের অনেকেই আশ্চর্য। দীপকে রাজি করানোর নেপথ্যে যে বীর রয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। রিল লাইফের কপিল অর্থাৎ রণবীর সিংই স্ত্রীকে বুঝিয়ে-সুঝিয়ে পরিচালক কবীর খানের এই ছবিতে অভিনয়ের জন্য রাজি করেছেন বলে শোনা যাচ্ছে।

তবে, রোমি চরিত্রের জন্য দীপিকার পারিশ্রমিকের অঙ্কটা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে।

এর আগে দীপ-বীর জুটিকে দেখা গিয়েছে সঞ্জয়লীলা বনসালির তিন মাইলস্টোন— ‘গলিও কি রাস লীলা— রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’-এ। তিন ছবিতেই দীপ-বীর জুটির বিয়োগান্তক পরিণতিতে দর্শকের চোখ ভিজেছে।

এবার এই প্রথম ‘৮৩’ ছবিতে ট্র্যাজেডির বাইরে বেরিয়ে দীপিকা-রণবীর জোড়ির রোমান্স উপভোগ করতে পারবেন দর্শক এমনটাই আশা করছেন সকলে।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com