১৬ বছর ধরে কথা বলেন না শাহরুখ-সানি

গতকাল জনপ্রিয় হিন্দি টেলিভিশনের একটি শোতে বিশেষ সাক্ষাৎকারে এসেছিলেন অভিনেতা-তথা সাংসদ সানি দেওল। এই সংবাদমাধ্যমের শোতে এসে নানা বিষয়ে অজানা কথা বলতে দেখা গিয়েছে তাকে। তার সঙ্গে শাহরুখ খানের ‘ডর’ সিনেমার কাজ নিয়ে নানা কথা বলতে দেখা গিয়েছে সানিকে।

তিনি এও জানিয়েছে এই সিনেমার মুক্তির আগে শাহরুখের সঙ্গে তার একটা ঠান্ডা যুদ্ধের ঘটনা ঘটে গিয়েছে। তিনি এও জানিয়েছেন ওই সিনেমার সময় শাহরুখ তাকে ভয় পেয়েছিলেন। সাক্ষাৎকারে প্রায় ১৬ বছর আগের জার্নির কথা জানিয়েছেন সানি দেওল।

তিনি জানিয়েছেন, ”দিনের শেষে, মানুষ আমাকে ভালোবেসেছিল এই সিনেমাতে ভালো অভিনয়ের জন্য। তারা শাহরুখকেও ভালোবেসেছিল আমার মতোই। আমার সঙ্গে শাহরুখের একটা মনোমালিন্য হয়েছিল কারণ আমি জানতামই পরিচালক এই সিনেমাতে মুখ্য অভিনেতার থেকে খলনায়ককে বেশি গুরুত্ব দেবেন। আমি যে কোনও সিনেমাতে অভিনয় করি খোলা হৃদয় নিয়ে। পাশাপাশি প্রত্যেকটি সিনেমার শিল্পীদের বিশ্বাস করি। আমি বিশ্বাস করি একটা কাজ সৎভাবে নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে সম্পূর্ণ হয়। কিন্তু দুর্ভাগ্যবশত, আমাদের ইন্ডাস্ট্রিতে প্রচুর তারকা কিংবা অভিনেতারা আছেন তারা এই পন্থাতে বিশ্বাস করেন না। আমার মনে হয় এইভাবেই সবাই এখন খ্যাতি পান, কিংবা নিজেদের স্টারডম তুলে ধরেন।”

তিনি আরও জানান, ”এই মনোমালিন্যের জন্য বিগত ১৬ বছর ধরে আমার সঙ্গে একটাও কথা বলেননি শাহরুখ।”

এর আগে ২০০১ সালে যশ চোপড়ার এই আচরনের জন্য সানি জানিয়েছিলেন, ”আমি কোনওদিন তার সঙ্গে কাজ করব না ভবিষ্যৎ -এ। ওনার কথার কোনও দাম নেই। তার সম্পর্কে আমার ধারণা খুব খারাপ। উনি আমার ভদ্রতা নিয়ে খেলেছেন।”

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top