নুসরাতের বিয়ের প্রথম ছবি প্রকাশ

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও নিখল জৈন বিয়ে করেছেন। তুরষ্কে বিয়ে সেরেছেন তারা। সমুদ্রের ধারে সেই বিলাসবহুল বিয়ের প্রথম ছবি এল প্রকাশ্যে।

ছবিতে দেখা যাচ্ছে, নুসরতের পরণে লাল লেহেঙ্গা। নিখিল পরেছেন ক্রিম কালারের শেরওয়ানি। গলায় গোলাপের মালা। যেন রূপকথার জোড়ি নুসরত-নিখিল।

আগেই শোনা গিয়েছিল সব্যসাচী মুখার্জির তৈরি করা লাল লেহেঙ্গা পরবেন নুসরত। বিয়ের ছবি সেই লেহেঙ্গাতেই দেখা যাচ্ছে তাকে। তবে তার বিয়ের আরো ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অভিনেত্রীর ভক্তকুল।

তুরষ্কের বোদরুমের এক বিলাসবহুল রিসর্টে বিয়ে হল তাদের। ২০ জুন রয়েছে হোয়াইট ওয়েডিং। রয়েছে বন্ধু ও পরিবারের জন্য বিশেষ পার্টির ব্যবস্থাও।

নুসরত ও নিখিল তাদের ইনস্টাগ্রামে বিয়ের ছবিটি পোস্ট করে লিখেছেন, Towards a happily ever after with…। এর আগেও বোদরুম থেকে ছবি পোস্ট করেছেন তারা। ছবি পোস্ট করেছেন মিমিও।

এদিকে, সেখানে গিয়েই নুসরত নিজে দুটি ছবি পোস্ট করেন। সেখানে লাল ও কালো চেক পোশাক পরে রয়েছেন তিনি। বিয়ের আগে তার রূপ যেন ফেটে পড়ছে।

এছাড়াও তার কলকাতার বাড়িতে হওয়া গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন অভিনেত্রীর বান্ধবী। আর তুরষ্কে গিয়ে হলুদ ড্রেস পরে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।

বিয়ের পর রাতে রিসেপশন হওয়ার কথা। সঙ্গে আফটার পার্টি। ভারী ভারতীয় পোশাক ছেড়ে দু’জনেই পরবেন আরামদায়ক ওয়েস্টার্ন পোশাক। ড্রেস পরবেন নুসরত আর নিখিলের পরনে থাকবে শার্ট।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com