সানি লিওনের চোখে সেরা পুরুষ

সানি লিওন। এক সময়ের পর্ণ তারকা এখন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। স্বামী- সন্তান নিয়ে বেশ আনন্দেই সময় কাটে তার। আর এই তারকার চোখে সেরা পুরুষ হচ্ছে তার স্বামী ড্যানিয়েল।

সম্প্রতি স্বামী ড্যানিয়েলসহ তিন সন্তান নিশা, নোয়া ও আসেরের সঙ্গে তার তোলা পারিবারিক ছবি যুক্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

সেখানে স্বামী ড্যানিয়েলকে উদ্দেশ্য করে সানি লিখেন, আমাদের জীবন এত সুন্দর কারণ তুমি আছ বলে। আমরা এত নিরাপদে প্রতিটা দিন কাটাতে পারছি কারণ, তুমি আমাদের সবসময় আগলে রাখ। রোজ তুমি নতুন করে যেন ভালোবাস আমাদের।

রোজ আমরা তোমার ভালোবাসায় ডুবে নতুন করে বাঁচার উৎসাহ পাই। তুমি সেরা বাবা, সেরা স্বামী। তুমি আছ বলেই আমাদের জীবন এত রঙিন।

ভক্তদের মতো সানির এই পোস্ট ড্যানিয়েলেরও মন কেড়েছে। আনন্দে তিনি কমেন্ট বক্স ভরে দিয়েছেন গোলাপ ফুল ও ভালোবাসার ইমোজি দিয়ে। একই সঙ্গে ড্যানিয়েল জানিয়েছেন, ফাদার্স ডে-তে তাকে নাকি এক ঘণ্টা পর পর ফুলের তোড়া পাঠিয়েছেন সানি।

ড্যানিয়েল মন্তব্য করেন, তোমার জন্যই দিনটা এত স্পেশাল হয়ে উঠল। তোমার ভালোবাসা, পাঠানো ফুলের তোড়া বোঝাল পরিবার আমাকে কত ভালোবাসে। ভীষণ ভালো লাগছে।

চলতি বছর সানি আর ড্যানিয়েলের অষ্টম বিবাহর্ষিকী। ২০১৭ সালে প্রথম সন্তান নিশাকে তারা দত্তক নেন। আর ২০১৮ সালের মার্চে ঘোষণা

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top