তৃতীয় হয়ে সন্তুষ্ট থাকতে হচ্ছে নোবেলকে

‘সা রে গা মা পা’র এবারের আসরে সবার প্রত্যাশা ছিলো চ্যাম্পিয়ন হবেন নোবেল। তবে শেষ পর্যন্ত তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে নোবেলকে। তবে, বিচারকদের রায়ে এই ফল হলেও দর্শকের ভোটে সেরা হয়েছেন নোবেল। তিনি ‘মোস্ট ভিউয়ার চয়েস’-এ বিজয়ী হয়েছেন।

ভারতের জি বাংলার গান বিষয়ক রিয়েলিটি শো ‌‌‘সা রে গা মা পা’র এবারের আসরে প্রীতমের সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানারআপ অর্থাৎ তৃতীয় হন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল।

গত শনিবার (২৯ জুন) কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এসময় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন গৌরব সরকার ও স্নিগ্ধজিৎ আর যৌথভাবে ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল।

পর্বটি জি বাংলায় দর্শক দেখতে পাবেন ২৮ জুলাই রাতে।

গত বছর সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হয় ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। ভারত থেকে নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী অংশ নেন। প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল আহসান নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও গোপালগঞ্জের নোবেল জায়গা করে নেন চূড়ান্ত পর্বে। পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র ও মোনালি ঠাকুর।

এদিকে ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানের মাধ্যমে দুই বাংলায় নোবেল এখন দারুণ জনপ্রিয়। মঙ্গলবার (২ জুলাই) কলকাতা থেকে দেশে ফিরছেন তিনি। আপাতত তিন সপ্তাহ দেশে থাকবেন। এরপর আবার উড়াল দেবেন মুম্বাইয়ের উদ্দেশে। বাংলাদেশের দর্শকের কাছে এই ফলাফল একেবারই অনাকাঙ্ক্ষিত হলেও তা নিয়ে কোনো মন্তব্য করতে চাননি নোবেল।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com