অভিনয় ছাড়িনি বিরতি নিয়েছি: নওশীন

ছোট পর্দার সফল তারকা নওশীন নাহরিন মৌ। দীর্ঘ এক দশক অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে এক আলাদা অবস্থান তৈরি করেছেন তিনি। রেডিও জকি হিসেবে মিডিয়ায় পথচলা শুরু করলেও পরে অভিনয়েও যুক্ত হন। শুরু থেকেই সম্ভাবনার প্রদীপ জ্বেলেছিলেন এ মডেল-অভিনেত্রী। মূলত অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়তা লাভ করেন। শোনা যাচ্ছে নওশীন আর অভিনয় করবেন না।

সত্যতা জানতে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ওমরা হজ করার আগে থেকেই আমি অভিনয়ে অনিয়মিত। ব্যক্তিগত কাজে ব্যস্ত ছিলাম। যার কারণে কাজ করিনি। আমি কেন অভিনয় ছাড়ব! আমার প্রযোজনায় প্রতিষ্ঠান থেকে নতুন কাজের পরিকল্পনা চলছে। খুব শিগগিরই কাজ শুরু করব। আমি অভিনয় ছাড়িনি, সাময়িক সময়ের জন্য বিরতি নিয়েছি। বিরতিতে থাকলেও আমার ভক্তরা নিয়মিত উপস্থাপনায় পাবেন। বর্তমানে দেশের বাইরে আছি ইউটিউবের কন্টেনের জন্য।’ নওশীন আরও বলেন, ‘ইন্ডাস্ট্রিতে এখন যে অবস্থা তাতে কাজের আর জায়গা নেই।

ইন্ডাস্ট্রি নিয়ে প্রত্যাশা কি জানতে চাইলে নওশীন বলেন, ‘আসলে ভালো কিছু নির্মাণ হলে তা দর্শক দেখবে। আমি মনে করি, আরও ভালো হওয়া উচিত আমাদের ইন্ডাস্ট্রি। বর্তমানে সিনিয়র শিল্পীদের নিয়ে কেউ কাজ করছে না। এটা ঠিক না। সিনিয়র শিল্পীদের নিয়েও সবাইকে ভাবতে হবে। নতুন নতুন গল্প নিয়ে কাজ করতে হবে।

নওশীন অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে টক শো, ভাষা পেল ভালবাসা, জয়িতার জন্য, নিউইয়র্ক, আপদ, হঠাৎ দেখা, ছায়া আবৃতা ইত্যাদি। এদিকে নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ নামের একটি ধারাবাহিক নাটকে নওশীন সর্বশেষ অভিনয় করেন। নাটকটি মাছরাঙা টিভিতে প্রচার চলছে। এছাড়া তার অভিনীত ডায়েল রহমান পরিচালিত ‘দুদু মিয়া’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। ছবিটি গত ২৭ জুন সেন্সার পেয়েছে। খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে এ অভিনেত্রী ইউটিউবে সম্প্রতি নিজস্ব চ্যানেল খুলেছেন। সেটির কনটেন্ট তৈরি করার জন্য দেশ-বিদেশে ভ্রমণ করছেন তিনি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com