শাকিবের নতুন নায়িকা, কে এই মিতু!

ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা শাকিব খানের হাতে অভিষেক হয়েছে অনেক নায়িকা। মুক্তি অপেক্ষায় থাকা শাহেনশাহ ছবিতেও তার সাথে দেখা গেছে রাহা তানহা খানকে। এবার তার আসন্ন কিছু সিনেমাতেও কপাল খুলতে যাচ্ছে অনেকের।

শাকিব খান বলেন, এখন আমার হাতে নতুন ৫টি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে দুটি সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন বুবলী। এটা চূড়ান্ত। বাকি তিনটি সিনেমায় নতুন তিনজন নায়িকা থাকবেন।

তবে নায়িকা নির্বাচনের ক্ষেত্রে বেশ সাবধানী শাকিব খান। বললেন, একদম নতুন কোনো আর্টিস্ট নেবো না। যারা ইতোমধ্যে কাজ করেছে, তাদের মধ্যে থেকেই আমি নির্বাচন করবো।

আর তিন নতুন নায়িকার মধ্যে একজনের নাম ইতিমধ্যে জানা গেছে। শাকিবের নতুন ছবি ‘আগুন’এ তার সঙ্গে অভিনয় করছেন নবাগতা ফাতেমা তুজ জাহারা মিতু (জাহারা মিতু)।

এদিকে সিনেমাপ্রেমীদের মনে প্রশ্ন, কে এই মিতু। অনেকেই জানেন না, মিতু ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ। তার আগে ২০১২ সালে মিতু বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হন।

‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন মিতু। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন এই বিউটি গার্ল।

রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু লেখাপড়ায় বেশ মেধাবী। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (বিবিএ) ডিপার্টমেন্টে ভর্তি হয়েও পড়েননি। পরে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন।

এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরীও করেন মিতু।

পরবর্তীতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে বদলে যায় তার জীবন। চাকরী ছেড়ে মিডিয়াতে ক্যারিয়ার গড়তে মনোনিবেশ করেন।

‘আগুন’ ছবির মাধ্যমে শাকিব খানের নায়িকা হয়েই প্রথমবার বড়পর্দায় কাজ করতে যাচ্ছেন মিতু। এর আগে ৪০ টিরও বেশি নাটক আর মিউজিক ভিডিওতে দেখা গেছে চট্টগ্রামের মেয়ে মিতুকে। ‘দ্য রিপাবলিক’ ও ‘বিবাহ হবে’ ধারাবাহিক দুটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

বঙ্গবন্ধু গোল্ডকাপ, বঙ্গমাতা অনূর্ধ্ব–১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ, ট্রাই ন্যাশনাল সিরিজ, বিপিএল আর এবার বিশ্বকাপ ক্রিকেট—বিটিভি ও ৫টি বেসরকারি টিভির জন্য এই সমস্ত খেলার অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি।

নতুন এই নায়িকা প্রসঙ্গে পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘এমনিতেই আমাদের চলচ্চিত্রশিল্পে নায়িকার খুব সংকট। এ অবস্থায় শাকিবের হাত ধরে নতুন একটা মুখ এলে সেটা হবে আমাদের চলচ্চিত্রশিল্পের জন্য আশীর্বাদ।’

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com