বলিউডে কপাল খুললো সিমলার!

বলিউডে কাজ করতে চাই, এটাই আমার স্বপ্ন, এমন কথাই বলেছিলেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী চিত্রনায়িকা সিমলা। তাই নিজেকে নতুন করে প্রতিষ্ঠিত করতে স্বপ্নের নগরী মুম্বাইতে বসবার শুরু করেন বছর দুই আগে থেকে।

কিছুটা সফল হয়েছেন বলাও যায়। তার ভাষ্যমতে, মুম্বাইয়ের ‘সফর’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেন বলিউডের তরুণ নির্মাতা অর্পণ রায় চৌধুরী। যেটি এখনো মুক্তি পায়নি। তবে এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন সিমলা।

জানা গেছে, বলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক গোবিন্দের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের একটি চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। গতকাল ১০ জুলাই, বুধবার মুম্বাই থেকে সিমলা বাংলাদেশের সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে সিমলা বলেন, ‘এর আগে গোবিন্দের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছিলাম। সেটি ছিল কলকাতার সামাধি নামের একটি ছবি। এবারের ছবিটি হবে হিন্দি ভাষায়। চিত্রনাট্যের কাজ এগিয়ে চলছে। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই শুটিং শুরু হবে।’

এ ছবিতে সিমলা অভিনয় করলেও গোবিন্দ অভিনয় করবেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি। সিমলা জানিয়েছেন, বাংলাদেশি অভিনেত্রী হিসেবে হিন্দি ভাষায় কাজের ক্ষেত্রে ভাষাগত জটিলতা থাকলেও তা দূর করার চেষ্টা করছেন এ নায়িকা।

এদিকে, চলতি বছরে এক সাক্ষাৎকারে বলিউডে নিজেকে প্রমাণের প্রসঙ্গে সিমলা বলেছিলেন, আমার কি বলিউডে নায়িকা হওয়ার যোগ্যতা নাই নাকি! আমি মনে করি, বলিউডের অনেকের চেয়ে অনেক বেশি যোগ্যতা আমার আছে।

বর্তমানে এ নায়িকা এক বছর ধরে ভারতের মুম্বাইয়ে মীরা রোডের একটি বাড়িতে থাকছেন। সেখানেই অনাড়ম্বর জীবন যাপন করে স্বপ্নের সন্ধানে আছেন।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com