মায়ান্তিকা ল্যাঙ্গার একজন অ্যাঙ্কর নাকি মডেল?

ক্রিকেট হোক কিংবা ফুটবল, ভারতীয় এমন কোনো খেলা হলেই মাইক হাতে মাঠে প্রায়শই দেখা মেলে দুর্দান্ত আবেদনময়ী এক নারীর, যে কেউ চিনতে না পারলে হয়তো তাকে মডেল কিংবা শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে ভেবে বসতে পারেন। কিন্তু না তিনি মডেল কিংবা অভিনেত্রী নন, ভারতীয় স্বনামধন্য অ্যাঙ্কর তিনি। যদিও অ্যাঙ্কর বলাতে ঘোর আপত্তি আছে তার। তার নাম মায়ান্তিকা ল্যাঙ্গার।

যখন তার বাবা জাতিসংঘের কাজে আমেরিকা ছিলেন, তখন সেখানে ফুটবল খেলার প্রতি তার সমস্ত প্রীতি ছিলো। এমনকি সেখানে তিনি কলেজ ফুটবলে অংশ নিয়েছিলেন, এবং পরবর্তীতে ফিফার একটি বিচ ফুটবলের অতিথি অ্যাঙ্করের দায়িত্ব পেয়েছিলেন। যা ব্রডকাস্ট হওয়ার পর তার উপস্থাপনা এবং আবেদনময়ী শরীরের জন্য বিভিন্ন স্পোর্টস চ্যানেলের কাছ থেকে অ্যাঙ্করিংয়ের প্রস্তাব পান। যা তার ক্যারিয়ারকেই ঘুরিয়ে দেয়। তারপর তিনি ‘জি স্পোর্টস’এর সাথে চুক্তিবদ্ধ হোন। মায়ান্তি ল্যাঙ্গার তার ক্যারিয়ারের শুরুতে সাংবাদিক হিসেবে ফুটবল এবং ক্রিকেটের সাথে সম্পৃক্ত ছিলেন। তবে একটা সময় তিনি ক্রিকেটে পুরোপুরিভাবে মনোনিবেশ করেন, ফলশ্রুতিতে মায়ান্তি ল্যাঙ্গার এখন সারাবিশ্বেই আলোচিত।
তার মতে, অ্যাঙ্করিংটা হঠাৎ করেই মাথার ভিতর আসে। অ্যাঙ্কর না হলে, তিনি মডেলিং কিংবা অভিনয়ের দিকে যেতেন বলেই জানান।

তবে মডেলিং কিংবা অভিনয় দিয়ে যতোটা পরিচিতি তিনি পেতেন, তারচেয়ে কোনো অংশে এখন কম পরিচিত নন এই ভারতীয় নারী। এ মুহূর্তে টিভির সৌজন্যে ভারতে সবচেয়ে পরিচিত মুখ তিনি৷ স্টার স্পোর্টস কিংবা কোনো খেলার চ্যানেল খুললেই তো তাকে দেখছে গোটা দেশ!

২০১১ সালে চারু শর্মার সাথে তিনি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের হোস্ট হিসেবে সম্পৃক্ত ছিলেন। ২০১৩ সালে টেন স্পোর্টসের হয়ে তিনি সাউথ আফ্রিকা বনাম ভারতের টেস্ট সিরিজের হোস্ট হিসেবে দায়িত্ব পালন করেন। আর আইপিএল মানেইতো মায়ান্তির মায়াবি ক্রিকেট ভাষ্য। ব্যক্তিগত জীবনে তিনি সাবেক ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী।

তবে খেলাধুলার প্রতি প্রবল আগ্রহ থাকা সত্বেও মডেলিংটাও পছন্দের বাইরে রাখছেন না। এতো আবেদনময়ী ফিগারের জন্য নাকি প্রায়শই দেশি বিদেশি ম্যাগাজিনের প্রচ্ছদ হতে আসে প্রস্তাব। ব্যস্ততার জন্যই সবকিছু মেইনটেইন করা হয়ে উঠে না তার। তবে একাধিক নামীদামি ম্যাগাজিনের প্রচ্ছদ হয়ে মডেলিংয়েও নাম কুড়িয়েছেন বেশ!!!

একটি ম্যাগাজিনের প্রচ্ছদে মায়ান্তি…
aULjmDX

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top