ঈদের আগেই সুখবরটা জানিয়ে দিলেন জয়া আহসান

বিশ্বকাপে টাইগারদের সমর্থন ও উজ্জীবিত করতে লন্ডনে অনেকটা সময় কাটিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। এর পর লন্ডন থেকে তার দেশে ফেরার কথা ছিল। তবে দেশে না ফিরে তিনি চলে গেছেন কলকাতায়। সঙ্গে ভক্তদের দিয়েছেন খুশির সংবাদ।

খুশির সংবাদ শুনেই চমকে উঠতে পারেন অনেকে। তবে কি ঘর বাঁধছেন নায়িকা! অবশেষে কি বিয়ে করছেন জয়া আহসান! না, খবরটা খুশির হলেও ঘটনা এমন কিছু নয়।

কলকায় নতুন আরও তিনটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জয়া আহসান। গত সোমবার সকালে দেশে ফিরেই গণমাধ্যমকে এমনটি জানিয়েছেন তিনি।

এই বাঙালি অভিনেত্রী জানান, ঈদের পরই নতুন ছবিগুলোর শুটিং শুরু হবে। আপাতত এর বেশি কিছু জানাতে চাইছেন না তিনি।

ছবিগুলোর বিষয়ে জয়া বলেন, ‘নিষেধ থাকায় অভিনয়শিল্পী ও পরিচালকদের নাম প্রকাশ করতে পারছি না। তবে তিনটি ছবির কাজই হবে কলকাতায়। আর সময় মতো সবকিছুই জানাবো।’

২০০৪ সালে ‘ব্যাচেলর’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন জয়া আহসান। সৈয়দ শামসুল হক’র নিষিদ্ধ লোবান উপন্যাস অবলম্বনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত গেরিলা চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দু’বার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রী’ সিনেমায় অভিনয় করে তিনি ২০১৫ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সবশেষ ২০১৮ সালে অনম বিশ্বাসের ‘দেবী’ ছবিতে রানু চরিত্রে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান জয়া আহসান।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com