বন্ধ হয়ে গেল সব ধারাবাহিক নাটকের শুটিং

অনেক বকেয়া পড়ে আছে। সেগুলো শোধ করতে চান না প্রযোজক। টাকা নিয়ে সমস্যা হয়েছে আগেও। তখনও আশ্বাস দেয়া হয়েছে। কিন্তু কথা দিয়ে কথা না রাখায় বন্ধ হয়ে গেছে সব ধারাবাহিক নাটকের শুটিং।

করুণাময়ী রানী রাসমণি, দেবী চৌধুরানী, মহাপীঠ তারাপীঠসহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের শুটিং বন্ধ। বকেয়া না মেটানো নিয়ে অভিযোগের তীর প্রযোজক সুব্রত রায়ের বিরুদ্ধে। অভিযোগ, বকেয়া টাকার পাশাপাশি TDS-এর টাকা কাটা হলেও নাকি জমা দেয়নি সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা।

জানা যায়, সুব্রত রায়ের প্রযোজনা সংস্থার ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে করুণাময়ী রানী রাসমণি, দেবী চৌধুরানী, মহাপীঠ তারাপীঠ ও মা মনসা।

দীর্ঘদিন ধরেই এই ধারাবাহিকগুলোর কলাকুশলীদের বকেয়া টাকা বাকি রেখেছে সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা। সে কারণেই শুক্রবার থেকে বন্ধ রয়েছে ধারাবাহিকগুলোর শুটিং।

এদিকে ‘ফেডারেশন অফ সিনে টেকনিসিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়া’র সভাপতি স্বরূপ বিশ্বাস কলকাতার সাংবাদিকদের জানিয়েছেন, ‘প্রযোজক সুব্রত রায় TDS জমা দেননি সে কারণেই কলাকুশলীরা শুটিং বন্ধ করে দিয়েছেন। এটা নিয়ে আমরা সুব্রত রায়ের সঙ্গে কথা বলেছি, উনি কিছু টাকা জমা করেছেন বাকি TDS সোমবারের মধ্যে জমা করে দেবেন বলে জানিয়েছেন।

তবে শুটিং বন্ধ করাটা ফেডারেশন সমর্থন করে না। কারণ, শুটিংয়ের সঙ্গে অনেকেরই নিত্য রুটিরুজির বিষয়টা জড়িয়ে রয়েছে। তাদের জন্য শুটিং বন্ধ হওয়া মানে অনেকটাই ক্ষতি। তবে উনি (সুুব্রত রায়) যে TDS জমা দেননি সেটা সত্যিই অন্যায়। সরকারি নিয়ম মেনেই ওনাকে TDS জমা করতে হবে। সেজন্য আমরা ওনাকে চাপ দিচ্ছি।’

এখন প্রশ্ন, শুটিং বন্ধ থাকার কারণে কি রানী রাসমণি, দেবী চৌধুরাণী, মহাপীঠ তারাপীঠ, মা মনসার মতো ধারাবাহিকগুলোর সম্প্রচার কি তবে বন্ধ থাকবে? তবে এক্ষেত্রে এখন পর্যন্ত এই ধারাবাহিকগুলোর বেশকিছু এপিসোডের ব্যাঙ্কিং রয়েছে বলেই জানা যাচ্ছে। ফলে প্রচারে কোনো সমস্যা হবে না।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com