ভাঙনের সুর বাজলো কারিনার সংসারে! (নতুন কাহিনী)

কাজ নেই হাতে, তাই সারাদিন বাড়িতেই বসে আছে স্বামী। অন্যদিকে কাজের চাপে নাজেহাল করিনা। এ হেন অবস্থায় দম্পতির মধ্যে বনিবনা না হওয়া, সাংসারিক অশান্তি, ঝগড়া খুবই স্বাভাবিক। আর এই রকমই হচ্ছে করিনার সুখের সংসারে।

তবে নবাব বেগমের সংসারের কথা বলা হচ্ছে না, ব্যক্তিগত জীবনে সাঈফের সঙ্গে সুখেই আছেন কারিনা কাপুর। তবে বাল্কির পরিচালনায় এমনই এক গল্পে অভিনয় করবেন তিনি। আর প্রথমবারের মত জুটি বাঁধবেন অর্জুন কাপুরের সঙ্গে।

ছবির নাম এখনও ঠিক হয়নি, তার আগেই শুরু হয়ে গেছে শুটিং। ছবিতে ক্যারিয়ারিস্ট রমনীর ভূমিকায় দেখা যাবে কারিনাকে, যার স্বামী কোন কাজ না করে বাড়িতেই সময় কাটায়। আর তাই অশান্তি লেগেই আছে তাদের সংসারে।

এই প্রথম একসঙ্গে কাজ করছেন কারিনা ও অর্জুন, তাই নির্মাতা দর্শকসাড়া নিয়ে বেশ আশাবাদী। তবুও পর্দায় দুজনের রসায়ন যেন ঠিকমতো ফুটে ওঠে, তাই সপ্তাহব্যাপী প্রশিক্ষন নিচ্ছেন বলিউডের নতুন জুটি।

মুম্বাইয়ের খার অঞ্চলে বাল্কির অফিসে পরিচালক নিজে তাদের রিহার্সাল করাচ্ছেন বলে শোনা যাচ্ছে। ছবির একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে বাল্কি সাহেবের পছন্দের অভিনেতা অমিতাভ বচ্চনকে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top