‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’ ছেড়ে যাচ্ছেন না ঈশিতা

ভারতের টেলিভিশন সিরিয়াল ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’র জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। নাটকে নতুন মোড় দেয়ার জন্য শোনা গিয়েছিল এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ঈশিতা নাকি (দি্ভিয়াঙ্কা ত্রিপাঠী) মারা যাবে, কিন্তু এই খবরকে উড়িয়ে দিলেন তিনি।

জানা যায়, আগামী জুলাই মাসেই এই নাটকটির কাহিনি কয়েক বছর এগিয়ে যাবে। আর এই জেনারেশন গ্যাপ এর জন্যই নাটকটি ছেড়ে দেয়ার কথা ঈশিতার। তবে এটিকে নিছক গুজব বলে ঈশিতা বলেন, তিনি বা তার নাটকের নির্মাতারা তার নাটকটি ছেড়ে দেয়া প্রসঙ্গে কিছুই জানেন না।

এখন দেখার পালা সাদা চুল নিয়ে দিভিয়াঙ্কা কীভাবে দর্শকের মন জয় করেন। কেননা, কয়েকদিন আগেই শোনা গিয়েছিল ঈশিতা ও রামাণ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করবেন। কিন্তু তার আগেই ছেলেকে নিয়ে আবারও ঝগড়া বাঁধিয়ে বসে এই দুই তারকা। তাই এখন নাটকটি কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার বিষয়!

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top