কেমন আছেন হৃদয় ছাড়া সুজানা ?

সময়ের আলোচিত মডেল ও ছোটপর্দার জনপ্রিয় তারকা সুমাইয়া জাফর সুজানা। সংগীত তারকা হৃদয় খানকে ভালবেসে বিয়ে করেছিলেন গেল বছরের আগস্ট মাসে। আট মাস পর তাদের সে সংসার ভেঙে চুরমার হয়ে যায়। বিচ্ছেদের পর এখন একাকী জীবন কাটাচ্ছেন এই মডেল-অভিনেত্রী। তবে একা থাকলেও হতাশার মধ্যে নেই সুজানা।
এ প্রসঙ্গে সুজানা জানিয়েছেন,সবকিছু ভুলে নতুন করে শুরু করছি। এখন কাজ নিয়েই ব্যস্ত আছি। জীবন সঙ্গী নিয়ে আপাতত কোন পরিকল্পনা নেই। আগামী ১৫ই মে থেকে সুজানা তার অভিনীত ধারাবাহিক ‘ঘোমটা’ নাটকের শুটিংয়ে যোগ দেবেন। একই সাথে ‘অপূর্বা’, ‘গন্তব্য নিরুদ্দেশ’ ধারাবাহিকগুলোর শুটিংও শুরু করবেন বললেন সুজানা।
এছাড়াও ঈদের বেশ কিছু নাটকে দেখা যাবে এই তারকাকে। আফজাল হোসেনের ‘সানক্রেস্ট কোলা’র বিজ্ঞাপনের মধ্য দিয়ে মিডিয়ায় পথচলা শুরু হয় সুজানার। সেই ধারাবাহিকতায় ‘সানক্রেস্ট-২’, ‘হাইসেন্স টিভি’, ‘কনকা ফ্রিজ’সহ অসংখ্য বিজ্ঞাপনচিত্রে কাজ করে আলোচনায় আসেন তিনি।
উল্লেখ্য, গেল বছরের আগস্ট মাসে হৃদয় খানকে পারিবারিক ভাবে বিয়ে করে সংসার করা শুরু করেন সুজানা। বিবাহিত জীবনের কিছুদিন না যেতেই ভুল বোঝাবুঝি শুরু হয় সুজানা-হৃদয়ের মাঝে। একপর্যায়ে বিষয়টি অসহনীয় পর্যায়ে চলে গেলে দুজনই বিচ্ছেদের পথ বেছে নেন। গত এপ্রিল মাসের ৬ তারিখ কাজী অফিসে গিয়ে তালাকনামায় স্বাক্ষর করে বিবাহিত জীবনের ইতি ঘটান হৃদয়-সুজানা।
কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com