ক্ষোভে ‘টিভি শো’ ত্যাগ করেছিলেন গোবিন্দ-টিনা!

রাগ আর ক্ষোভে ‘টিভি শো’-ই নাকি ত্যাগ করে গিয়েছিলেন বলিউডের এক সময়ের জনপ্রিয় কমেডিয়ান হিরো গোবিন্দ এবং বলিউডে সদ্য অভিষেকপ্রাপ্ত তার কন্যা টিনা আহুজা!

সম্প্রতি গোবিন্দ ও তার কন্যা টিনা তার আসন্ন সিনেমা ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’ –এর প্রচারণায় অংশ নিতে জনপ্রিয় টিভি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ নামের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। আর সেখানেই ঘটে এই বিপত্তি! বিপত্তির কারণ নাকি ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’-এর আরেক সহঅভিনেত্রী গীতা বসরা!

জানা গেছে, একই ছবিতে অভিনয় করলেও গীতা বসরার সাথে গোবিন্দ কন্যা টিনা আহুজার সম্পর্ক খুবই নাজুক। একে অন্যের ছায়া পর্যন্ত নাকি দেখতে পারেন না। আর ওই অনুষ্ঠানে দুজনকেই দাওয়াত করা হয়েছিলো। গীতার দিক থেকে কোনো সমস্যা না থাকলেও টিনা নাকি এমন খবরে ক্ষুব্ধ হয়েছিলেন। কেননা গীতা এই অনুষ্ঠানে আসবেন জানলে তিনি আসতেনই না বলে অভিযোগ করেন।

এই বিষয়ে ‘কমেডি নাইটস উইথ কপিল‘-এর প্রযোজকদের সঙ্গেও নাকি টিনার কথা কাটাকাটি হয়, তিনি গীতাকে অনুষ্ঠানে তাদের সাথে না নিতেও অনুরোধ করেন। কিন্তু কিছুতেই যখন কিছু হলো না, তখন অগত্যা রেগেমেগে শো থেকেই নাকি বেরিয়ে গিয়েছিলেন বাপ-মেয়ে!

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top