অল ইজ ওয়েল” নিয়ে আসছেন অভিষেক

দীর্ঘদিন পর প্রধান চরিত্রে অভিনয়ে নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে বলিউড শাহনেশাহ অমিতাভ পুত্র অভিষেক বচ্চনের। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর আসন্ন ছবি ‘অল ইজ ওয়েল’-এর ‘ফার্স্ট লুক’ আপলোড করে অভিষেক নিজেই জানালেন এই ছবি মুক্তির সংবাদ। অভিষেক বচ্চন জানালেন, সব ঠিক থাকলে ছবি মুক্তি পাবে ২১ আগস্ট।

আনন্দ-সংবাদ, সন্দেহ নেই! একে তো বলিউডের আনাচে-কানাচে ফিসফিস শুরু হয়ে গিয়েছিল, আর কেন ছবি পাচ্ছেন না জুনিয়র বচ্চন! কেন অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো ছবি করছেন তিনি! সব সন্দেহ মিটিয়ে এবার নায়ক জানালেন- ‘অল ইজ ওয়েল’!

অবশ্য, শুধুই অভিষেকের ক্ষেত্রে নয়, ছবির পরিচালক উমেশ শুক্ল আর ছবির নায়িকার ক্ষেত্রেও ‘অল ইজ ওয়েল’ কথাটা খেটে যায়। এই ছবির শুটিং যে শুরু হয়েছিল ২০১৩-এর অক্টোবরে! এত দিন পেরিয়ে এ বার ছবি আসছে সিনেমা-হলে। তার পর আছেন ছবির নায়িকা আসিন, তিনিও তো ২০১২-র ‘খিলাড়ি ৭৮৬’-র পর থেকে পর্দায় গরহাজির ছিলেন।

জুনিয়র বচ্চনকে এই ছবিতে সঙ্গ দিচ্ছেন ঋষি কপূর এবং সুপ্রিয়া পাঠক। আর একটা ছোট্ট চরিত্রে ছবিতে মুখ দেখাবেন সোনাক্ষী সিনহা। সেই ‘ওহ্ মাই গড’ ছবি থেকেই উমেশের ‘লাকি ফ্যাক্টর’ সোনাক্ষী- সেই ছবিতে প্রভু দেবার সঙ্গে একটা গানে নেচেছিলেন মেয়ে। এ বার তিনি কামাল দেখাবেন এই ছবিতেও!

আশা করাই যায়, সব মিলিয়ে বক্স অফিসেও ছবি বলবে ‘অল ইজ ওয়েল’!

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top