জর্জ ক্লুনি খুবই বাজে প্রতিবেশি!

যুক্তরাজ্যের রিডিং শহরের পার্শ্ববর্তী বার্কশায়ার গ্রামের বেশকিছু বাসিন্দা বিশ্বের শীর্ষ তারকাজুটি জর্জ ও আমাল ক্লুনি দম্পতিকে নিজেদের প্রতিবেশি হিসেবে পেয়ে খুবই হতাশ। অথচ তারা এখনো ওই গ্রামে বসবাসই শুরু করেননি। তাহলে কেন এই হতাশা?

বিয়ের পরপরই ওই গ্রামে ক্লুনি দম্পতি ২০ মিলিয়ন ডলার মূল্যমানের সম্পত্তি কিনেছেন। চলতি বছরের জুলাই মাসের শেষদিক থেকেই তাদের সেখানে বসবাস শুরু করার কথা রয়েছে।

কিন্তু গত চার মাস ধরে তাদের বিলাসবহুল বাড়ি নির্মাণে দীর্ঘসূত্রিতার কারণে স্থানীয় বাসিন্দাদের অনেকেই বিরক্ত হয়ে উঠেছেন।

স্থানীয় এক বাসিন্দা যুক্তরাজ্যের একটি সংবাদ মাধ্যমকে বলেন, এখানকার বাসিন্দাদের অর্ধেকেরও বেশি ওই তারকা দম্পতিকে প্রতিবেশী হিসেবে পেয়ে খুশি। কিন্তু অন্যরা ভাবছেন তাদের মতো এমন বাজে প্রতিবেশি আর হতে পারে না। কারণ গত চার মাস ধরে তাদের বাড়ি নির্মাণে যে তীব্র ও বিরক্তিকর আওয়াজ সৃষ্টি হয়ে চলেছে তা থেকে যত দ্রুত সম্ভব মুক্তি চাইছেন তারা।

কিন্তু বাড়ির নির্মাণ কাজ সহসাই শেষ হওয়ারও কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। টেমস নদীর তীরে মনোরম লোকেশনে নির্মিতব্য বাড়িটির নির্মাণ কাজ শেষ করতে একটু বেশিই সময় লেগে যাচ্ছে। এর কারণ সম্ভবত টেমসের আকস্মিক বন্যার হাত থেকে রেহাই পেতে ক্লুনি দম্পতি তাদের বাড়ির প্রকৌশলিকে একটি বন্যা প্রতিরোধী দেয়াল নির্মাণ করতে বলেছেন। এছাড়া বাদুর, ভোদড় ও অন্যান্য প্রাণীর প্রাকৃতিক আবাসস্থলকে নিরাপদ রাখাটাও ওই দেয়াল নির্মাণের পেছনে ক্লুনি দম্পতির একটি উদ্দেশ্য।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top