অভিষেককে মারামারির হাত থেকে বাঁচালেন রণবীর

বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে শান্ত স্বভাবের বলেই জানে সকলে। কিন্তু এক প্রীতি ফুটবল ম্যাচ খেলতে গিয়ে রাগ সামলাতে না পেরে মারামারিতে জড়িয়ে যাচ্ছিলেন অভিষেক। কিন্তু অভিষেককে সেই পরিস্থিতিতে শান্ত করলেন বলিউডের আরেক তারকা রণবীর কাপুর।

কয়েকদিন আগেই টুইটারে মেয়ে আরাধ্যকে নিয়ে এক ব্যক্তির করা মন্তব্যে রেগে গিয়েছিলেন অভিষেক। আর খেলার মাঠে এবারে যেন তার অন্যরুপ দেখলেন ভক্তরা। ‘প্লে ফর হিউম্যানিটি’ নামক এক কল্যাণ তহবিলের জন্য ফুটবল টিম গঠন করেছেন অভিষেক বচ্চন, রণবীর কাপুর, আরমান জেইন, বান্টি ওয়ালিয়া এবং রোহান শ্রেষ্ঠ।

যথারীতি এই রবিবারেও ফুটবল ম্যাচ খেলতে গিয়েছিলেন অভিষেক। কিন্তু খেলা চলাকালীন অভিষেক ও নির্মাতা বান্টির মধ্যে তর্কাতর্কি শুরু হয়ে যায়। এবং অভিষেক তখন বান্টিকে প্রায় ঘুষি মেরেই বসেছিলেন। পরিস্থিতি আরো খারাপের দিকে যাবার আগেই রণবীর এসে অভিষেককে সরিয়ে নিয়ে যান এবং তাকে শান্ত করেন। রণবীর না থাকলে পরিস্থিতি যে আরো খারাপ হত তাতে কোন সন্দেহ নেই।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top