অশ্লীলতার দায়ে সানির বিরুদ্ধে গৃহবধূর মামলা!

অশ্লীলতার দায়ে প্রচুর হুমকি ধামকি পেয়ে আসলেও এবার সরাসরি মামলা হলো সাবেক পর্নস্টার সানি লিওনের বিরুদ্ধে। আর এই মামলা করলেন সামান্য একজন গৃহবধু।

জানা গেছে, অশ্লীলতার দায়ে বলিউডের হট স্টার সানির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন এক গৃহবধূ। গৃহবধুর করা এমন অভিযোগ খুব ভালো করে খতিয়ে দেখছে ভারতের সাইবার ক্রাইম সেল।

থানায় অভিযোগ করা ওই গৃহবধূ জানিয়েছেন, সানির ওয়েবসাইটে এখনও অশ্লীল ছবি রয়েছে। এবং অভিনেত্রীর ওয়েবসাইট ঘাঁটতে গিয়ে ওই মহিলার চোখে পড়ে অশ্লীল ছবিগুলি। অভিযোগে গৃহবধূ জানিয়েছেন, এই ছবি থেকে ছোটোদের মনে বিরূপ প্রতিক্রিয়া হতে পারে।

পুলিশ জানিয়েছে, জিসম-২, এক পেহলি লীলা এবং কুচ কুচ লোচা হ্যায় সিনেমার এই অভিনেত্রীর বিরুদ্ধে Indecent Representation of Women Act এবং তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top