স্ক্যান্ডালের কারণে নিষিদ্ধ হলেন মাহি

শেষ পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে পুরোপুরি বাদ দেওয়া হলো চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। এখন থেকে মাহির কর্মমান্ডের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই জাজের। আজ শনিবার (গতকাল) দুপুরে এ সিদ্ধান্ত নিয়েছেন জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ। মাহির উচ্ছৃঙ্খলা জীবন-যাপন, স্ক্যান্ডাল ভিডিও প্রকাশ এবং একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কের জের ধরে চলচ্চিত্রমহলের বিব্রতকর অবস্থার পাশাপাশি জাজ মাল্টিমিডিয়াও এক ধরনের অস্বস্তিতে পড়ে। এমনকি দু’দিন আগে প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির গোপনে ভারতে আবকাশ যাপনের ঘটনা নিয়েও চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রিতে চাপা উত্তেজনা বিরাজ করতে থাকে। যার ফলে জাজ মাল্টিমিডিয়ার নিজস্ব সুনাম অক্ষুন্ন রাখতেই তাদের ভাবমূর্তি ধরে রাখতেই মাহিকে নিয়ে আর কোনো কাজ না করার সিদ্ধান্দ নিয়েছে তারা। এখন থেকে মাহি জাজ-মাল্টিমিডিয়া প্রযোজিত কোনো ছবিতে আর কাজ করতে পারবেন না। এমনকি পুলিশগিরি এবং নিয়তি নামের ছবি দুটি থেকেও বাদ দেয়া হয়েছে মাহিকে।

জাজ থেকে মাহির পুরোপুরি বাদ পড়ার সত্যতা জানিয়ে দিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকন। এছাড়াা কয়েকদিন ধরেই মাহির উশৃঙ্খল জীবন-যাপন, চলাফেরা ও নানাবিধ স্ক্যান্ডালের কারণে জাজ মাল্টিমিডিয়া মাহির বিরুদ্ধে এ সিদ্ধান্ত নিয়েছে। জাজ তার সুনাম ও ভাবমূর্তি অক্ষুন্ন রাখতেই মাহিকে নিয়ে আর কোনো ছবিতে কাজ করবে না।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top