আগামীকাল ঢাকার কয়েকটি এলাকায় থাকবে না গ্যাস

১৭ জুন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে গ্যাস সংযোগ

আগামীকাল সোমবার (১৭ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কাওলার জিয়া কলোনি থেকে বিমানবন্দরের আশেপাশের এলাকায় পাইপলাইন প্রতিস্থাপনের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

রবিবার (১৬ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি। এজন্য খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকার গ্রাহকরা কম গ্যাস পাবেন।

এতে বলা হয়েছে, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে।

এ কাজের জন্য জিয়া কলোনি গেট থেকে বিমানবন্দর পর্যন্ত ১২ ইঞ্চি ব্যাসের পাইপলাইনের সঙ্গে সংযুক্ত সব সিএনজি গ্রাহক, র‌্যাডিসন হোটেল, রিজেন্সি হোটেল, বাংলাদেশ বিমান ক্যাটারিং, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, আর্মি গলফ ক্লাব, সিভিল এভিয়েশন কোয়ার্টারসহ কাওলা এলাকার আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের গ্যাস সরবরাহ ১৭ জুন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে।

একই কারণে খিলক্ষেত ও নিকুঞ্জ এলাকায় গ্যাসের চাপ কম থাকবে। গ্রাহকদের সাময়িক এই সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস কর্তৃপক্ষ।

কমেন্টসমুহ
BD Life BD Life

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top