সৌদিতে প্রথমবারের মতো নারীদের রেসলিং

সৌদি আরবে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে নারীদের রেসলিং। আজ বৃহস্পতিবার রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে সৌদির প্রথম নারীদের রেসলিং অনুষ্ঠিত হচ্ছে।

ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের হাত ধরে অনেক সংস্কার এসেছে সৌদির আরবের কট্টরপন্থি নীতিতে। তারই ধারাবাহিকতায় নাগরিকদের বিনোদনের জন্য এই আয়োজন করেছে সৌদি কর্তৃপক্ষ।

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লিউডব্লিউই) জানিয়েছে, নারী রেসলিংয়ের সুপারস্টার নাটালয়া এবং লেসি এভান্স এবং পুরুষ রেসলিংয়ে সাবেক বক্সিং চ্যাম্পয়িন টাইসন ফারি এবং ব্রাউন স্ট্রোম্যান অংশ নিবেন।

গত বছর সৌদিতে রেসলিংয়ের আয়োজন করা হয়। সেটা সরাসরি টেলিভিশনে সম্প্রচারও করা হয়েছিল। কিন্তু সেসময় শুধুমাত্র পুরুষদের ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল এবং নারীদের ম্যাচ বাতিল করা হয়েছিল।

রাজধানী রিয়াদে দুই মাসব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে সৌদি কর্তৃপক্ষ। সেখানে শতাধিক ভিন্ন ভিন্ন রকমের বিনোদনের ব্যবস্থা করা হয়েছে। তারই অংশ হিসেবে এই রেসলিংয়ের আয়োজন করা হয়েছে।

ক্রাউন প্রিন্সের দায়িত্ব পাওয়ার পর থেকে সৌদিকে বদলে দেয়ার পরিকল্পনা নিয়ে ভিশন-২০৩০ হাতে নিয়েছেন মোহাম্মদ বিন সালমান (এমবিএস)। তারই অংশ হিসেবে নানা ধরণের সংস্কার হচ্ছে দেশটিতে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Most searched keywords: Insurance, Loans, Mortgage, Attorney, Credit, Lawyer, Donate, Degree, Hosting, Claim, Conference Call, Trading, Software, Recovery, Transfer, Gas/Electricity, Classes, Rehab, Treatment, Cord Blood, domain, music, mobile, phone, buy, sell, classifieds,recipes
Top
Social Media Auto Publish Powered By : XYZScripts.com